Google search engine

সিজেকেএস কনফিডেন্স সিমেন্ট ফার্স্ট ডিভিশন ক্রিকেট লীগে বার্ডস স্পোর্টিং ক্লাবকে ১১৪ রানের বড় ব্যবধানে পরাজিত করেছে ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাব।

বৃহস্পতিবার জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বার্ডস স্পোর্টিং ক্লাবের। দলীয় ৯ রানে প্রথম উইকেট হারায় বার্ডস স্পোর্টিং ক্লাব। দ্বিতীয় উইকেটে জুটি গড়েন হুমায়ুন-ফাহিম। এই জুটিতে দলীয় রান অর্ধশতক পেরোয়। দলীয় ৬২ রানে দ্বিতীয় উইকেট হারানোর পর দ্রুত আরও ২টি উইকেট হারায় বার্ডস স্পোর্টিং ক্লাব। এরপর আর কেউ নতুন করে বড় পার্টনারশিপ গড়তে পারেননি। সবগুলো উইকেট হারিয়ে ৩৪.৪ ওভারে বার্ডস স্পোর্টিং ক্লাবের ইনিংস থামে ১১৯ রানে। ১১৪ রানের বড় জয় পায় ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাব। ফিরিঙ্গি বাজারের হয়ে ৩টি করে উইকেট নেন কাজী রবিউল এবং তাসলিম।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে যায় ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাব। ব্যাটিংয়ে গিয়ে শুরুটা ভালো করলেও ওপেনিং জুটি ভেঙেছে দ্রুতই। দলীয় অর্ধশতকের আগে আরও দুটি উইকেট হারায় ফিরিঙ্গি বাজার। চতুর্থ উইকেটে পার্টনারশিপ গড়েন তানভীর-হ্যাপি। এই জুটিতে দলীয় রান শতক পেরোয়। ২৮তম ওভারো এই জুটি ভাঙলে নতুন করে জুটি গড়তে চেয়ে দুবার ব্যর্থ হন হ্যাপি। ৭ম উইকেটে আবারও সুমঙ্গলকে নিয়ে জুটি গড়েন হ্যাপি। এই জুটি দলীয় সংগ্রহ দুশোর ঘরে নিয়ে যায়। পরবর্তীতে ৮২ রান করে হ্যাপি ফিরলেও বাকিদের ইনিংস মিলে দলীয় সংগ্রহ দাঁড়ায় ২৩৩ রান। বার্ডস স্পোর্টিং ক্লাবের হয়ে ৬টি উইকেট নেন আজমীর হোসেন।

স্কোরকার্ড:

ফিরিঙ্গি বাজার লাকি স্টার ক্লাব: ২৩৩/১০(৫০ ওভার)
হ্যাপি ৮২(১০৪), সুমঙ্গল ৫৫(৬১)
আজমীর ৬/৪১, বক্কর ২/৩৮

বার্ডস স্পোর্টিং ক্লাব: ১১৯/১০(৩৪.৪ ওভার)

ফাহিম ৩৭(৪৪), হুমায়ুন ২৪(৬০)

রবিউল ৩/২১, তাসলিম ৩/২৪

Google search engine