Google search engine

শ্রীলঙ্কার বিপক্ষে বরাবরই বিধ্বংসী মুশফিকুর রহিম। চট্টগ্রামে ওয়ানডে সিরিজ জিততে বড় ভূমিকা রেখেছেন মুশফিক। ৩ম্যাচেই ভালো করেছেন মুশফিক। কার্যকরী ইনিংস খেলে দলকে জেতাতে সাহায্য করেছেন। মুশফিকের দায়িত্বশীল ইনিংসের প্রথম এবং শেষ ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো।

প্রথম ম্যাচে শান্তকে নিয়ে এবং শেষ ম্যাচে রিশাদকে নিয়ে জুটি গড়েন। এমন দুর্দান্ত পারফরম্যান্সের টেস্ট সিরিজ নিয়েও সবাই আশাবাদী ছিলেন। সবার বাড়তি প্রত্যাশা ছিলো মুশফিকের উপর

কিন্তু দুঃখের বিষয় হলো টেস্ট সিরিজে মুশফিককে পাচ্ছে না বাংলাদেশ। লঙ্কানদের বিপক্ষে শেষ ওয়ানডেতে আঙুলে চোট পেয়েছিলেন তিনি। এই চোটের কারণে টেস্ট সিরিজে অনিশ্চিত মুশফিক। সোমবার রাতে ঢাকায় ফেরার পরই তার স্ক্যান করানো হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানিয়েছে, স্ক্যানে চিড় ধরা পড়েছে মুশফিকের। সাধারণত এই ধরনের চোট থেকে সেরে উঠতে অন্তত চার থেকে পাঁচ সপ্তাহ সময় লাগে। ধরে নেওয়া যাচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে খেলা হচ্ছে না মুশফিকের।

যদিও মুশফিকের ছিটকে যাওয়ার বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি বিসিবি থেকে। তার বদলি হিসেবেও কাউকে ঘোষণা করা হয়নি। আগামী ২২ মার্চ থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজ। আর ৩০ মার্চ মার্চ থেকে চট্টগ্রামে সিরিজের শেষ টেস্টে মাঠে নামবে দুই দল।

Google search engine