Google search engine

কলম্বোতে শ্রীলঙ্কা নারী দলের বিপক্ষে সিরিজে ২-১ ব্যবধানে সিরিজ হেরেছে বাংলাদেশ নারী দল। ৩য় এবং শেষ টি-২০ তে লঙ্কানদের কাছে ৪৪ রানের ব্যবধানে পরাজিত হয়েছে বাঘিনীরা।

শুক্রবার জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে দ্রুতই প্রথম উইকেট হারায় বাংলাদেশ। রুবাইয়া ফিরেছেন রানের খাতা খোলার আগেই। এরপর ফারজানাকে নিয়ে সুবহানা মুস্তারি জুটি গড়লেও বেশিদূর আগায়নি ফারজানার ইনিংস। পাওয়ার প্লে শেষে মাত্র ১০ রান করেই ফিরেছেন ফারজানা। এরপর সুবহানার (৩০ রান) উইকেটও হারায় বাংলাদেশ। বেশিক্ষণ টিকেনি মুর্শিদা খাতুনের ইনিংসও। এদিন ইনিংস বেশিদূর আগায়নি অধিনায়ক নিগারেরও। ৩৩ বলে ৩১ রানের ইনিংস খেলেছেন তিনি। শেষ দিকে রিতু এবং নাহিদার উইকেট হারায় বাংলাদেশ। ২০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেট হারিয়ে ১১৪ রান। লঙ্কানরা ৪৪ রানে জয় পায়। দলের হয়ে ২টি করে উইকেট নেন উদেশিকা প্রভুধানি, কায়া কাভিন্দি এবং ইনোকা রানাবিরা। ১ উইকেট নেন কুমারী।

শুরুতে টস জিতে ব্যাটিং নেয় লঙ্কানরা। ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। ৩৯ বলে ৬৩ রানের অপরাজিত ইনিংস খেলেন নিলাক্ষী ডি সিলভা। ৪২ বলে ৫১ রানে অপরাজিত থাকেন হারশিতা সামাবিক্রমা। অধিনায়ক আতাপাত্তু খেলেছেন ২৩ বলে ৩২ রানের ইনিংস। বাংলাদেশের হয়ে একটি করে উইকেট নেন রাবেয়া খান, নাহিদা আক্তার এবং ফাহিমা খাতুন।

সংক্ষিপ্ত স্কোরকার্ডঃ

শ্রীলঙ্কাঃ ১৫৮/৩ (২০ ওভার)

নীলাক্ষী ৬৩, হার্শিতা ৫১
রাবেয়া ১/২০

বাংলাদেশঃ ১১৪/৭ (২০ ওভার)

নিগার ৩১, সুবহানা ৩০
উদেশিকা ২/১৭

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here