Google search engine

সানরাইজার্স হায়দরাবাদ এবং লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের ম্যাচে সানরাইজার্সকে ৭ উইকেটে পরাজিত করেছে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি লক্ষ্ণৌর। ৪র্থ ওভারে মায়ার্স(২) ফিরেন। এরপর ম্যানকাডকে নিয়ে ৪২ রানের জুটি গড়েন কক। নবম ওভারে কক(২৯) ফিরেন। নতুন করে স্টয়নিসকে নিয়ে ৭৩ রানের জুটি গড়েন ম্যানকাড। ১৬তম ওভারে স্টয়নিস(৪০) ফিরেন। নতুন করে পুরানকে নিয়ে জুটি গড়েন ম্যানকাড। এই জুটি দলকে জয়ের বন্দরে পৌঁছে দেয়। ৪বল হাতে রেখেই জয় পায় লক্ষ্ণৌ। ৪৫ বলে ৬৪ রানের ইনিংস খেলেন ম্যানকাড। ১৩বলে ৪৪ রানের ঝড়ো ইনিংস খেলেন পুরান। দলের হয়ে ১টি করে উইকেট নেন ফিলিপস, মায়াঙ্ক এবং অভিষেক।

শুরুতে টসে জিতে ব্যাটিং নেয় সানরাইজার্স হায়দরাবাদ। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি হায়দরাবাদের। ৩য় ওভারে অভিষেক ফিরেন মাত্র ৭ রানে। নতুন করে ত্রিপাঠিকে নিয়ে জুটি গড়েন আনমোলপ্রীত। এই জুটিতে দলীয় সংগ্রহ অর্ধশতক পেরোয়। ৬ষ্ঠ ওভারে ত্রিপাঠি (২০) ফিরেন। এরপর ইনিংস খুব একটা আনমোলপ্রীতেরও (৩৬)। নতুন করে জুটি গড়তে চেয়ে বারংবার ব্যর্থ হয় হায়দরাবাদের ব্যাটাররা। ১৩তম ওভারে ক্রুনালের জোড়া আঘাতে ফিরেন মার্করাম এবং ফিলিপস। নতুন করে সামাদকে নিয়ে ৫৮ রানের জুটি গড়েন কালাসেন। ১৯তম ওভারে কালাসেন আউট হন। ২০ ওভার শেষে সানরাইজার্সের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেট হারিয়ে ১৮২ রান। দলের হয়ে ২ উইকেট নেন ক্রনাল। ১টি করে উইকেট নেন যুদভীর, আভেশ, ইয়াশ এবং অমিত।

সংক্ষিপ্ত স্কোরকার্ডঃ

সানরাইজার্সঃ ১৮২/৬ (২০ ওভার)
কালাসেন ৪৭, সামাদ ৩৭
ক্রুনাল ২/২৪

লক্ষ্ণৌঃ ১৮৫/৩ (১৯.২ ওভার)
ম্যানকাড ৬৪, পুরান ৪৪
ফিলিপস ১/১০

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here