Google search engine

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের ম্যাচে মুম্বাইকে ৫ রানে পরাজিত করেছে লক্ষ্ণৌ।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল মুম্বাই। রোহিত-ইশান জুটিতে ৯০ রানের পার্টনারশিপ আসে। দশম ওভারে রোহিত (৩৭) ফিরেন৷ এরপর সূর্যকে নিয়ে জুটি গড়লে স্থায়ী হয়নি জুটি। ১২তম ওভারে ইশান ফিরেন ৩৯বলে ৫৯ রান করে।

এরপর দলীয় স্কোরবোর্ডে মাত্র ১২ রান যোগ করে ফিরেছেন সূর্য (৭)। ইনিংস বড় হয়নি নেহালেরও (১৬)। ১৮তম ওভারে ওভারে বিষ্ণু ফিরেন মাত্র ২ রান করে। নতুন করে গ্রীনকে নিয়ে জুটি গড়েন টিম ডেভিড। এই জুটির ইনিংসে মুম্বাই থামে ১৭২ রানে। লক্ষ্ণৌ ৫ রানে জয় পায়। দলের হয়ে ২টি করে উইকেট নেন ইয়াশ এবং বিষ্ণুই। ১টি উইকেট নেন মহসিন খান।

শুরুতে টসে জিতে লক্ষ্ণৌকে ব্যাটিংয়ে পাঠায় মুম্বাই। ব্যাটিংয়ে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি লক্ষ্ণৌর। পরপর দীপক (৫) এবং ম্যানকাডের (০) উইকেট হারায় লক্ষ্ণৌ।

এরপর ক্রুনালকে নিয়ে নতুন করে জুটি গড়েন ডি কক। এই জুটিও বেশিদূর আগায়নি। ৭ম ওভারে কক ফিরলে স্টয়নিসকে নিয়ে জুটি গড়েন ক্রুনাল। এরপর ক্রুনাল রিটায়ার্ড হার্ট হয়ে ফিরলে ক্রিজে আসেন পুরান। এই জুটি শেষ পর্যন্ত দলকে মাঝারি ধরণের সংগ্রহ এনে দেয়। ৪৭ বলে ৮৯ রানের অপরাজিত ইনিংস খেলেন স্টয়নিস।

নির্ধারিত ২০ ওভার শেষে লক্ষ্ণৌর সংগ্রহ দাঁড়ায় ৩ উইকেট হারিয়ে ১৭৭ রান। দলের হয়ে ২ উইকেট নেন জেসন। ১টি উইকেট নেন চাউলা।

সংক্ষিপ্ত স্কোরকার্ডঃ

লক্ষ্ণৌঃ ১৭৭/৩ (২০ ওভার)
স্টয়নিস ৮৯*, ক্রুনাল ৪৯
জেসন ২/৩০

মুম্বাই: ১৭২/৫ (২০ ওভার)

ইশান ৫৯, রোহিত ৩৭
বিষ্ণুই ২/২৬

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here