Google search engine

টেস্ট ক্রিকেট ছাড়ার আগাম ঘোষণা দিয়েছেন ডেভিড ওয়ার্নার। পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজেই সাদা পোশাকে নিজের শেষ ম্যাচ খেলতে চান তিনি।

সাদা পোশাকের ফরম্যাটে সময়টা খুব একটা ভালো যাচ্ছেনা ওয়ার্নারের। যদিও টেস্ট চ্যাম্পিয়নশীপ এবং অ্যাশেজের স্কোয়াডে রয়েছেন তিনি। গতবছর টেস্টে একটি দ্বি-শতক হাঁকিয়ে ছিলেন।

ঐ দ্বি-শতক ব্যতীত দীর্ঘ সময় যাবৎ সাদা পোশাকে বিশেষ কোন ইনিংস খেলতে পারেননি তিনি। ভুগছিলেন বড় ইনিংস খেলার বিষাদে৷ যে কারণে আসন্ন টেস্ট চ্যাম্পিয়নশীপ এবং অ্যাশেজ স্কোয়াডে তাকে অন্তর্ভুক্তি নিয়ে বেশ সমালোচনাও হয়েছে।

সীমিত ওভারের ক্রিকেটও আগেভাগে সময় জানিয়েছিলেন ওয়ার্নার। এবার টেস্ট ক্রিকেট ছাড়ার ঘোষণাও দিলেন আগেভাগেই।

ওয়ার্নার তার দেওয়া বিবৃতিতে বলেন, ‘আপনাকে রানের মধ্যেই থাকতে হবে। আমি সবসময় বলে এসেছি ২০২৪ বিশ্বকাপেই আমার শেষ ম্যাচ হতে যাচ্ছে। এমনটাই সম্ভবত নিজের এবং পরিবারের কাছে আমার পাওনা। আমি যদি এখানে রান করতে পারি এবং অস্ট্রেলিয়ায় ভালো খেলি, তাহলে আমি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আর খেলব না।’

‘যদি এখানে ভালো খেলি (বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং অ্যাশেজ) এবং পাকিস্তান সিরিজে খেলতে পারি, তাহলে অবশ্যই আমি সেখানে শেষ করব।’

২০১৯ সালের অ্যাশেজে খুব একটা ভালো করেননি ওয়ার্নার। এবারও ইংল্যান্ডের মাটিতেই অনুষ্ঠিত হবে অ্যাশেজ। আগামী ৭ জুন ভারতের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশীপ ফাইনাল খেলতে নামবে অস্ট্রেলিয়া। ১৬জুন হতে শুরু হবে অ্যাশেজ। এরপর আগামী গ্রীষ্মের শুরুতে পাকিস্তানের বিপক্ষে খেলবে অজিরা।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here