Google search engine

মে মাসের পর আগামী মাসে ক্রিকেটে ফিরতে যাচ্ছে নিউজিল্যান্ড। আগামী মাসে সংযুক্ত আরব আমিরাত ও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে কিউইরা। সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। চোট কাটিয়ে দলে ফিরেছেন কাইল জেমিসন।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে স্কোয়াডে রাখা হয়নি ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, গ্লেন ফিলিপস, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল ও ইশ সোধিকে। এ সময় তারা ইংল্যান্ডে দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলবেন।

এই সিরিজে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অলরাউন্ডার ডিন ফক্সক্রফট ও লেগ স্পিনার আদি অশোক। চোটের কারণে দলে নেই কেন উইলিয়ামসন এবং মাইকেল ব্রেসওয়েল। পিঠের চোট কাটিয়ে দলে ফিরেছেন জেমিসন।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি হবে আগামী ১৭, ১৯ ও ২০ আগস্ট। তিনটি ম্যাচের ভেন্যুই দুবাই। এরপর ডারহামে ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে ৩০ আগস্ট। পরের তিনটি ম্যাচ১, ৩ এবং ৫ সেপ্টেম্বর। ম্যাচগুলো যথাক্রমে ম্যানচেস্টার, বার্মিংহাম ও নটিংহামে হবে।

ইংল্যান্ড ও আরব-আমিরাত সফরের জন্য নিউজিল্যান্ড স্কোয়াড: টিম সাউদি (অধিনায়ক), মার্ক চ্যাপম্যান, লকি ফার্গুসন, কাইল জেমিসন, জিমি নিশাম, রাচিন রবিন্দ্র, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট।

শুধু ইংল্যান্ড সফর- ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, ইশ সোধি।

শুধু সংযুক্ত আরব-আমিরাত সফর- আদি আশোক, চ্যাড বাওয়েস, ডিন ক্লিভার, ডিন ফক্সক্রফট, কোল ম্যাককঞ্চি, হেনরি শিপলি, উইল ইয়াং।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here