Google search engine

 

এশিয়া কাপের আর বেশিদিন বাকি দিন। এটই মাঝে এশিয়া কাপ এবং আফগানিস্তানের বিপক্ষে সিরিজের জন্য দল ঘোষণা করেছে পিডিবি। ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন দ্বিতীয় মেয়াদে পাকিস্তান দলের প্রধান নির্বাচক হওয়া ইনজামাম উল হক।

গত জানুয়ারিতে পাকিস্তানের ওয়ানডে দলের সহকারী অধিনায়ক ছিলেন শান মাসুদ। এবার নতুন স্কোয়াডে তার জায়গা হয়নি। দলে ডাক পেয়েছেন ফাহিম আশরাফ।

নব নিযুক্ত প্রধান নির্বাচক বলেন দল নির্বাচনের ক্ষেত্রে অভিজ্ঞতা ও সাম্প্রতিক পারফরম্যান্সকে গুরুত্ব দেওয়া হয়েছে। দলে অলরাউন্ডারের অভাব পূরণ করার লক্ষ্যপই এই পেস বোলিং অলরাউন্ডারকে দলে নিয়েছে পিসিবি।

ইনজামাম বলেন, ‘ফাহিম আশরাফকে প্রাধান্য দেয়া হয়েছে কারণ দলে আর অলরাউন্ডার নেই। আপনি যদি পিএসএল দেখেন এবং বাকি টুর্নামেন্টগুলোতেও দেখেন তাহলে দেখবেন আমাদের একজন অলরাউন্ডার দরকার, পেস বোলিং অলরাউন্ডার বিশ্বকাপেও আমাদের এটা প্রয়োজন হবে।’

পাকিস্তান স্কোয়াড-

বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, ইমাম উল হক, সাউদ শাকিল, সালমান আলী আঘা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, উসামা মীর, হারিস রউফ, নাসিম শাহ, শাহীন আফ্রিদি, তৈয়ব তাহির, মোহাম্মদ হারিস, ফাহিম আশরাফ ও মোহাম্মদ ওয়াসিম।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here