Google search engine

চট্টগ্রামে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশকে ৩ উইকেটে পরাজিত করেছে শ্রীলঙ্কা। এরই সাথে ১-১ সিরিজে সমতায় ফিরেছে লঙ্কানরা।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি লঙ্কানদেরও। আভিস্কা ফিরেন শূন্য রানে। দলীয় অর্ধশতকের ভিতর ৩ উইকেট হারায় লঙ্কানরা। চতুর্থ উইকেটে আসালাঙ্কাকে নিয়ে জুটি গড়েন নিশাঙ্কা। এই জুটিতে বড় পার্টনারশিপ আসে। এই জুটিতে দলীয় সংগ্রহ দুশোর ঘর পেরোয়৷ নিশাঙ্কা শতরানের ইনিংস খেলেন। এবং আসালাঙ্কার ব্যাটে ৯১ রানের ইনিংস আসে। পরবর্তীতে এই জুটি ভাঙলেও বাকিরা মিলে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। লঙ্কানরা ৩ উইকেটে জয় পায়। বাংলাদেশের হয়ে শরীফুল এবং তাসকিন ২টি করে উইকেট নেন।

এর আগে শুক্রবার( ১৫ মার্চ) টসে জিতে ফিল্ডিংয়ে যায় শ্রীলঙ্কা। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। লিটন ফিরেন শূন্য রানে। দ্বিতীয় উইকেটে শান্তকে নিয়ে জুটি গড়েন সৌম্য। এই জুটিতে দলীয় অর্ধশতক পূর্ণ হয়। ৩য় উইকেটে আবারও জুটি গড়েন সৌম্য-হৃদয়। দলীয় ১৩০ রানে এই জুটি ভাঙলে পরপর ফিরেন রিয়াদও। এরপর নতুন করে জুটি গড়ার চেষ্টা করলেও বড় কোন পার্টনারশিপ হয়নি। কাঙ্ক্ষিত ৫০ ওভারে ২৮৬ রানের সংগ্রহ পায় বাংলাদেশ। শ্রীলঙ্কার হয়ে ৪টি উইকেট নেন হাসারাঙ্গা।

Google search engine