Google search engine

বিশ্বকাপের আসর জমে উঠেছে। আনপ্রেডিক্টেবল পিচ, আনপ্রেডিক্টেবল মাঠ। বড়বড় দলগুলোও যেখানে ব্যাটিং করতে গিয়ে বিপর্যয়ে। বাঁচা-মরার লড়াইয়ে আজ পাকিস্তান মুখোমুখি হয় কানাডার৷ এই ম্যাচেও খুব একটা মোটামুটি সংগ্রহ আসেনি। নির্ধারিত ২০ ওভারে ১০৬ রান সংগ্রহ করে কানাডা। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হাতে রেখেই জয় তুলে নিয়েছে পাকিস্তান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো না হলেও এরপর ঘুরে দাঁড়ায় পাকিস্তান। দ্বিতীয় জুটিতে ৮৪ রানের পার্টনারশিপ আসে। মোহাম্মদ রিজওয়ান অর্ধশত রান এবং বাবর ৩৩রানের ইনিংস খেলেন। ৭ উইকেট হাতে রেখেই জয় পায় পাকিস্তান। ডিলান ২টি এবং জেরেমি ১টি উইকেট নেন।

এদিন টসে জিতে ফিল্ডিং নেয় পাকিস্তান। বলা চলে এমন পিচে আগে ফিল্ডিং নেওয়াই উচিত। প্রতিপক্ষ দলকে মোটামুটি সংগ্রহে আটকে দিতে পারলেই ফলাফল নিজেদের পক্ষে। তবে ১২০+ স্কোর আনপ্রেডিক্টেবল। সেটা যতবড় দলই হোক। পাকিস্তান আজ সেটাই করেছে। ১০৬ রানে আটকে দিয়েছে কানাডাকে।

ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি তেমন কেউ। কেবলমাত্র অ্যারন জনসনের অর্ধশতরানের ইনিংসে শতরানের সংগ্রহ পায় কানাডা। আমির এবং রউফ ২টি করে উইকেট নেন। শাহীন এবং নাসিম ১টি করে উইকেট নেন।

Google search engine