Google search engine

পাঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ৩১ রানে পরাজিত করেছে পাঞ্জাব কিংস।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই করেছে দিল্লি। ওয়ার্নার-সল্ট জুটিতে ৬৯ রানের পার্টনারশিপ আসে। ৭ম ওভারে সল্ট ফিরলে ছন্দ হারায় দিল্লি। ৩ রানে ফিরেন ফিরেন মার্শ। ৯ম হারপ্রীতের জোড়া আঘাতে ফিরেন রুশো(৫) এবং ওয়ার্নার(৫৪)।

২৭ বলে ৫৪ রানের ইনিংস খেলেন ওয়ার্নার। ১ রান করে ফিরেন অক্ষর প্যাটেল। শূন্য রানে ফিরেন মনীষ। এরপর নতুন করে ৩০ রানের জুটি গড়েন আমান এবং প্রভীন। ১৬তম ওভারে ১৬ রানে আমান ফিরেন। ১৮তম ওভারে প্রভীন(১৬) ফিরেন।

নির্ধারিত ২০ ওভার শেষে দিল্লির সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেট হারিয়ে ১৩৬ রান। ৩১ রানে জয় পায় পাঞ্জাব। দলের হয়ে ৪ উইকেট নেন হারপ্রীত। ২টি করে উইকেট নেন নাথান এবং রাহুল।

শুরুতে টসে জিতে পাঞ্জাব কিংসকে ব্যাটিংয়ে পাঠায় দিল্লি। ব্যাটিংয়ে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি পাঞ্জাবের। ৬ওভারের মাঝেই ৩ উইকেট হারায় পাঞ্জাব। ধাওয়ান ফিরেছেন ৭ রানে, লিভিংস্টোন ফিরেন ৪ রানে এবং জীতেশ ফিরেন ৫ রানে।

নতুন করে স্যাম কারানকে নিয়ে ৭২ জুটি গড়েন প্রভসিমরান। ১৫তম ওভারে স্যাম ফিরেন ২০ রানে। এরপর জুটি গড়তে চেয়েও ব্যর্থ হন পাঞ্জাবের ব্যাটাররা। ১৭তম ওভারে হারপ্রীত ফিরেন ২ রানে। পরবর্তী ওভারে একই পথে হাঁটেন প্রভসিমরান। ৬৫ বলে ১০৩ রানের ইনিংস খেলেন তিনি।

শেষ ওভারে শাহরুখের(২) উইকেট হারায় পাঞ্জাব। ২০ ওভার শেষে পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেট হারিয়ে ১৬৭ রান। দলের হয়ে ২টি উইকেট নেন ইশান্ত। ১টি করে উইকেট নেন অক্ষর, প্রভীন, কুলদ্বীপ এবং মুকেশ।

সংক্ষিপ্ত স্কোরকার্ডঃ

পাঞ্জাবঃ ১৬৭/৭ (২০ ওভার)
প্রভসিমরান ১০৩, স্যাম ২০
ইশান্ত ২/২৭

দিল্লিঃ ১৩৬/৮ (২০ ওভার)
ওয়ার্নার ৫৪, সল্ট ২১
হারপ্রীত ৪/৩০

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here