Google search engine

আইপিএলের দশম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৭ উইকেটে পরাজিত করেছে কলকাতা নাইট রাইডার্স। আরসিবির দেওয়া ১৮৩ রানের লক্ষ্য কলকাতা ১৯ বল হাতে রেখেই তুলে নেয়।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুই ভালোই করেছে কলকাতা। ওপেনিং জুটিতে ৮৬ রানের পার্টনারশিপ আসে। ৭ম ওভারে নারাইন ফিরলে এই জুটি ভাঙে। পরবর্তী ওভারে ফিরেন সল্টও। তৃতীয় উইকেটে ভেঙ্কটেশ আইয়ার এবং শ্রেয়াস আইয়ার জুটি দলকে জয়ের কাছাকাছি নিয়ে যায়।

অর্ধশতক হাঁকিয়ে ভেঙ্কটেশ ফিরলেও শ্রেয়াস-রিঙ্কু জুটি দলের জয় নিশ্চিত করেন। কলকাতা ১৯ বল হাতে রেখেই ৭ উইকেটে জয় পায়। ইয়াশ, মায়াঙ্ক এবং বিজয়কুমার ১টি করে উইকেট নেন।

শুক্রবার টসে জিতে বোলিং নেয় কলকাতা। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি ব্যাঙ্গালোরের। দলীয় ১৭রানে ডু প্লেসিসের উইকেট হারায় ব্যাঙ্গালোর। দ্বিতীয় উইকেটে গ্রীনকে নিয়ে জুটি গড়েন কোহলি। গ্রীন দলীয় ৮২ রানে ফিরেন। গ্রীন ৩৩ রান এবং কোহলি ৮৩ রানের ইনিংস খেলেন। এরপর আর বড় কোন জুটি হয়নি।

বাকিদের মাঝে দুই অংকের সংখ্যায় পৌঁছেছেন কেবল ম্যাক্সওয়েল এবং কার্তিক। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ব্যাঙ্গালোরের সংগ্রহ ১৮২ রান। দলের হয়ে ২টি করে উইকেট নেন রানা এবং রাসেল।

Google search engine