Google search engine

মিরপুরে বাংলাদেশ নারী দল বনাম অস্ট্রেলিয়া নারী দলের মধ্যকার প্রথম টি-২০ তে অজিদের কাছে ১০ উািকেটে পরাজিত হয়েছে বাংলাদেশ। টসে জিতে ব্যাটিংয়ে নেমে অজিদের ১২৭ রানের লক্ষ্য ছুঁড়ে দে বাংলাদেশ। অজিরা বিনা উইকেটে ৪২ বল হাতে রেখে জয় তুলে নেয়।

ওয়ানডে সিরিজে ৩-০ তে পরাজিত হয়েছে বাংলাদেশ। রবিবার থেকে শুরু হয়েছে টি-২০ সিরিজ। সকালে টসে জিতে ব্যাটিং নেয় বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। ব্যাটিংয়ে নেমে শুরুটি ভাল হয়নি জ্যোতিদের। দলীয় ১ রানে ফিরেন দিলারা আক্তার। রানের খাতা খুলতে পারেননি সুবহানা মুস্তারিও।

তৃতীয় উইকেটে জ্যোতিকে নিয়ে আগানোর চেষ্টা করলেও ২০ রানেই ফিরেছেন মুর্শিদা। মাঝপথে ফাহিমাও ২৭ রান করে সঙ্গ দেন জ্যোতিকে। কেবলমাত্র জ্যোতির ব্যাটে একটি অর্ধশতরানের ইনিংস আসে। ৬৪ বলে ৬২ রানের অপরাজিত ইনিংস খেলেন জ্যোতি। নির্ধারিত সময় শেষে বাংলাদেশের ইনিংস থামে ১২৭ রানে।

জবাবে ব্যাট করতে নেমে বেশ সহজ জয়ই পেয়েছে অজিরা। অজিদের কোন উইকেট নিতে পারেনি বাংলাদেশি বোলাররা। যার ফলে সহজেই ৪২ বল হাতে রেখে ১০ উইকেটে জয় পেয়েছে অজিরা। অজি ২ ওপেনার মুনির অপরাজিত ৫৫ রান এবং এলিসা হিলির অপরাজিত ৬৫ রানে ১৩ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় অজিরা।

Google search engine