Google search engine

 

ঘরের মাঠে আটও একটি দুর্দান্ত জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। কলকাতার বিপক্ষে ম্যাচে ১৪বল হাতে রেখে ৭ উইকেটে জয় পেয়েছে চেন্নাই। শেষ ওভারে মুস্তাফিজের নেওয়া জোড়া উইকেটে ১৩৭ রানেই থেমেছিলো কলকাতা। এর আগের দু’ম্যাচে পরাজিত হলেও এই ম্যাচে মুস্তাফিজের ফেরা আর নিয়ন্ত্রিত বোলিং যোন শ্বাপেভর হয়ে এসেছে চেন্নাইয়ের জন্য।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করে চেন্নাই। যদিও চতুর্থ ওভারে রাচীনের উইকেট হারায় চেন্নাই। দ্বিতীয় উইকেটে মিচেলকে নিয়ে বড় জুটি গড়েন ঋতুরাজ। ২৫ রান করে মিচেল ফিরলে শিভমকে নিয়ে বাকিটা এগিয়ে নেন ঋতুরাজ। ঋতুরাজের ব্যাটে অর্ধশতক আসে।

শেষ দিকে শিভম ফিরলেও চেন্নাইয়ের জয়ে কোন বাঁধা আসেনি। চেন্নাই ১৪ বল হাতে রেখেই ৭ উইকেটে জয় পায়। আরোরা ২টি এবং নারাইন ১টি উইকেট পায়।

সোমবার টসে জিতে ফিল্ডিং নেয় চেন্নাই সুপার কিংস। ব্যাট করতে নেমে প্রথম বলেই উইকেট তুলে দেন ফিলিপ সল্ট৷ সঙ্গী হারিয়ে নতুন করে জুটি গড়লেও ৫৬ রানেই থেমেছে এই জুটি। দ্বিতীয় জুটিতেও কিছু রান আসে। তবে বাদ বাকি আর কেউ ঠিকমতো রানের খাতা খুলতে পারেননি। নারাইনের ২৭, রঘুবংশীর ২৪ আর শ্রেয়াসের ৩৪ রান এবং বাকিদের মোবাইল ডিজিট সংখ্যার রানে ১৩৭ এই থামে কলকাতা।

শেষ দিকে মুস্তাফিজের দুর্দান্ত ওভারে একই ওভারে জোড়া আঘাতে ফিরেন শ্রেয়াস এবং স্টার্ক। চেন্নাইয়ের হয়ে জাদেজা এবং তুষার ৩টি করে উইকেট নেন। মুস্তাফিজ নেন ২টি উইকেট। ১টি উইকেট পেয়েছেন থিকশানা।

Google search engine