Google search engine

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচে হায়দরাবাদকে ৩৪ রানে পরাজিত করেছে গুজরাত টাইটান্স।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি হায়দরাবাদেরও। পাওয়ারপ্লেতে টপ অর্ডারের ৪ উইকেট হারায় হায়দরাবাদ। আনমোলপ্রীত ফিরেছেন ৫ রানে, অভিষেক ফিরেছেন ৪ রানে, রাহুল ফিরেছেন ১ রানে এবং মার্করাম ফিরেছেন ১০ রানে।

নতুন করে সানভীরকে নিয়ে জুটি গড়তে চেয়ে ব্যর্থ হন কালাসেন। ৭ম ওভারে মোহিত শর্মার জোড়া আঘাতে ফিরেন সানভীর (৭) এবং সামাদ (৪)। এরপর জানসেনকে নিয়ে জুটি গড়তে চেয়ে আবারও ব্যর্থ হন কালাসেন। জানসেন ফিরেন ৩ রানে।

নতুন করে ভুবনেশ্বরকে নিয়ে জুটি গড়েন কালাসেন। এই জুটিতে দলীয় স্কোর শত রান ছাড়িয়ে যায়। ১৭তম ওভারে ৪৪ বলে ৬৪ রান করে ফিরেন কালাসেন। এরপর মায়াঙ্ককে নিয়ে জুটি গড়েন ভুবনেশ্বর। শেষ দিকে ভুবনেশ্বর ফিরলে মায়াঙ্ক এবং ফারুকি জুটি ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত ছিল।

দলের হয়ে ৪টি করে উইকেট নেন মোহাম্মদ শামী এবং মোহিত শর্মা। ১টি উইকেট নেন ইয়াশ।

শুরুতে টসে জিতে গুজরাতকে ব্যাটিংয়ে পাঠায় হায়দরাবাদ। ব্যাটিংয়ে নেমে শুরুটা খুব একটা ভালো হয়নি গুজরাতের। শূন্য রানেই ২ম উইকেট হারায় গুজরাত।

২য় উইকেট জুটিতে সুদর্শনকে নিয়ে ১৪৭ রানের বড় জুটি গড়েন শুভমান। ১৫তম ওভারে সুদর্শন (৪৭) ফিরলে উইকেট ধ্বস নামে গুজরাত শিবিরে। পরপর ফিরেন হার্দিক (৮), মিলার (৭) এবং রাহুল(৩)।

নতুন করে শানাকাকে নিয়ে শুভমান জুটি গড়ার চেষ্টা করেন। কিন্তু শেষদিকে আবারও উইকেট পতন হয় গুজরাতের। ভুবনেশ্বরের ওভারে পরপর ফিরেন শুভমান (১০১), রশিদ (০), নুর আহমদ (০) এবং শামী (০)। ৫৮ বলে ১৩ চার এবং ১ ছক্কায় ১০১ রানের ইনিংস খেলেন শুভমান৷

নির্ধারিত ২০ ওভার শেষে গুজরাতের ইনিংস থামে ৯ উইকেট হারিয়ে ১৮৮ রানে। দলের হয়ে ৫ উইকেট নেন ভুবনেশ্বর। ১টি করে উইকেট নেন মার্কো, ফারুকি এবং নাটারাজন।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here