Google search engine

দীর্ঘ ১১বছর যাবৎ কোয়াবের নেতৃত্বে ছিলেন নাঈমুর রহমান দুর্জয় এবং দেবব্রত পাল। কোয়াব- ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন যা খেলোয়াড়দের সকল দাবী-দাওয়ার দেখাশোনা করেন৷ নির্বাচন শেষে আবারও নতুন করে পুরোনোরাই নেতৃত্বে এসেছেন।

শনিবার (২০ মে) শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া প্লাজায় প্রায় হাজার খানেক ক্রিকেটার নিয়ে বসেছিল বিশাল আসর। কোয়াবের নির্বাচন চলছিল।

সাবেক ও বর্তমান ক্রিকেটারদের মিলনমেলা বসেছে মিরপুরে। সেখান থেকেই বেছে নেওয়া হয়েছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (কোয়াব)- এর নতুন নেতৃত্ব।

বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হওয়ার পর নতুন করে আবার পুরোনোরাই নেতৃত্বই পেয়েছে কোয়াবে। সংগঠনটির কমিটির নেতৃত্বে আসার জন্য আগ্রহী কারা তাদের নাম চাওয়া হয়েছিল।

অন্যান্য পদে নাম আসলেও, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোনো নাম আসেনি।

এরপর বিসিবি পরিচালক তানভীর আহমেদ সভাপতি হিসেবে নাঈমুর রহমান দুর্জয় ও সাধারণ সম্পাদক হিসেবে দেবব্রত পালের নাম প্রস্তাব করেন। তখন সেখানে উপস্থিত কাউন্সিলরা হাত তুলে তার প্রস্তাবে সম্মতি জানালে তাদের দু’জনকেই আবারও একই পদে নির্বাচিত করা হয়।

এবারের এজিএমে নারী ক্রিকেটারদেরও কোয়াবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। কাউন্সিলরদের মধ্যে থেকে আরও ১৫টি পদের জন্য ঠিক করা হবে।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here