Google search engine

 

ইংলিশ কাউন্টি দলে খেলার প্রস্তাব পেয়েছেন জাতীয় দলের তারকা মেহেদী হাসান মিরাজ। ইংলিশ ক্লাব ওয়ারউইকশায়ারের হয়ে ৫০ ওভারের একটি লিগ খেলার প্রস্তাব পেয়েছেন তিনি। জাতীয় দলের শিডিউল না থাকলে আগামী আগস্টে শুরু হতে যাওয়া আসরে খেলবেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

বিষয়টি মিরাজ নিজেই গণমাধ্যমে নিশ্চিত করেছেন। সদ্য শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগের মোহামেডানের হয়ে খেলেছেন মিরাজ। তার সাথে একই দলে খেলেছেন জ্যাক লিনটট।

মূলত লিনটটের মাধ্যমেই মিরাজের কাছে এই প্রস্তাবটি এসেছে। লিনটট কাউন্টি দল ওয়ারউইকশায়ারের হয়ে খেলেন। যদিও একটি নয়, শোনা যাচ্ছে বেশ কয়েকটি দল থেকে মিরাজের কাছে প্রস্তাব এসেছে।

তবে মিরাজের কাছে এখন মুখ্য, জাতীয় দলের ম্যাচ। জাতীয় দলের কোন শিডিউল না থাকলেই সেই সময়ে কাউন্টিতে যাবেন তিনি। এ ব্যাপারে গণমাধ্যমে বলেন, ‘আমার কাছে প্রস্তাব এসেছে, কিন্তু যাওয়া না যাওয়া পুরোটাই নির্ভর করছে সে সময় আন্তর্জাতিক সূচি আছে কিনা।’

‘যদি সুযোগ থাকে অবশ্যই চেষ্টা থাকবে যেন যাই। আপাতত আমার মনোযোগ আফগানিস্তান সিরিজে। আজ থেকে অনুশীলন শুরু করেছি। আশা করছি সিরিজটা ভালো যাবে।’

জুন-জুলাইতে আফগানদের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। আর মাঝে আগস্টে কোন শিডিউল পড়লেও পড়তে পারে। তবে বিশ্বকাপ এবং এশিয়া কাপের আগে নিজেদের ফিট রাখার জন্য বিশ্রামও জরুরি। সে হিসেবে মিরাজ আদৌ আগস্টে খেলবেন কিনা তা কেবল সময় এবং পরিস্থিতির উপর নির্ভর করছে।

অন্যদিকে, মিরাজের বন্ধু এবং সতীর্থ মুস্তাফিজুর রহমানের কাছেও যুক্তরাষ্ট্রের ফ্র্যাঞ্চাইজি আসর মেজর ক্রিকেট লিগে খেলার প্রস্তাব এসেছে।

এই লিগটি জুলাইয়ের মাঝামাঝি অনুষ্ঠিত হবে। সেই সময় ঘরের মাঠে আফগানিস্তান সিরিজে ব্যস্ত থাকবেন মুস্তাফিজ।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here