Google search engine

লাগ ভেলকি লাগ। জমকালো আয়োজনে শুরু হলো আইপিএলের এবারের আসর। এবারের আসরে বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য অন্যতম আকর্ষণ হচ্ছে মুস্তাফিজ এবার খেলছেন চেন্নাই সুপার কিংসে।

এইতো কদিন হলো মুস্তাফিজ আইপিএলের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন। এরপর থেকে নানা আলোচনা চলছিলো তাকে নিয়ে। প্রতিটা দলের মত চেন্নাইও মুস্তাফিজকে কেবল মার্কেটিংয়ের জন্য নিয়েছে নাকি খেলাবে। আদৌ কি তার খেলার কোন সুযোগ হবে?

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শোনা গেল ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলবেন ফিজ। এরপরও লোকের কথার শেষ নেই। পারবেতো মুস্তাফিজ? কিন্তু না৷ মুস্তাফিজ মাঠে নেমেই দেখিয়েছেন ভেলকি। শুক্রবার চেন্নাইয়ের এমএ চিদাম্বুরাম স্টেডিয়ামে বল হাতে মাঠে নেমেই প্রথম ওভারেই তুলে নিয়েছেন ২টি উইকেট।

নিজের করা প্রথম ওভারের ৩য় বলে ডু প্লেসিসকে ফেরান ফিজ। একই ওভারের শেষ বলে শূন্য রানে ফিরিয়েছেন রজত পাতিদারকেও। এখানেই থামেনি ফিজের ভেলকি। বল হাতে দ্বিতীয় ওভার করতে নেমে আবারও ফিজের এট্যাক। এবার দ্বিতীয় ওভারের ২য় বলে ফিরিয়েছেন বিরাট কোহলিকে। এবং চতুর্থ বলে ফিরিয়েছেন ক্যামেরন গ্রিনকে।

ফিজের এবারের আসরের শুরুটা জমকালো হলো চেন্নাইয়ের সাথে। এখনও পুরো ম্যাচ বাকি। বল হাতে ফিজের পুরো সময়টা কেমন যাবে সেটা কেবল সময়ের অপেক্ষা। তবে শুরু দেখে মনে করতেই পারি এবারের আসরটি হবে ফিজের জন্য সেরা আসর। ধোনির সাহচর্য সাথে বর্তমান চ্যাম্পিয়ন টিম হিসেবে চেন্নাই অবশ্যই ভালো চয়েজ। সে হিসেবে মুস্তাফিজুরের জন্য বড় উপলক্ষ্যই বলা চলে।

দর্শকমহলেও এখন কেবল একটাই লাইন – “কাম অন ফিজ”।

Google search engine