Google search engine

গুজরাত টাইটান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচে ব্যাঙ্গালোরকে ৬ উইকেটে পরাজিত করেছে গুজরাত। সেই সাথে ম্লান হয়ে গেল ব্যাঙ্গালোরের প্লে-অফের স্নপ্ন। প্লে-অফ থেকে ছিটকে গেছে দলটি।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি গুজরাতের। ঋদ্ধিমান ফিরেছেন ১২রানে। ২য় উইকেট জুটিতে ১২৩ রানের পার্টনারশিপ আসে। ১৫তম ওভারে বিজয় ফিরেন ৩৫ বলে ৫৩ রানের ইনিংস খেলে। পরবর্তী ওভারে শূন্যরানে ফিরেন শানাকা।

নতুন করে মিলারকে নিয়ে জুটি গড়েন শুভমান। যদিও স্থায়ী হয়নি এই জুটি। মিলার ফিরেছেন ৬ রানে। এরপর তেওয়াটিয়াকে নিয়ে শেষ অবদি অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন গিল। শেষ ওভারে গিলের ব্যাট থেকে আসা দুর্দান্ত বাউন্ডারির সাথে দলের জয় নিশ্চিত হওয়ার পাশাপাশি গিলের ব্যাটে এসেছে দুর্দান্ত শতক।

যার ফলে ম্লান হয়েছে ব্যাঙ্গালোরের প্লে-অফে উঠার স্বপ্ন। ৫বল হাতে রেখেই ৬ উইকেটে জয় পায় গুজরাত। দলের হয়ে ২টি উইকেট নেন সিরাজ। ১টি করে উইকেট নেন বিজয়কুমার এবং হার্শাল।

এর আগে টসে জিতে ব্যাঙ্গালোরকে ব্যাটিংয়ে পাঠায় গুজরাত। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছে ব্যাঙ্গালোর। ওপেনিং জুটিতে ৬৭ রানের পার্টনারশিপ আসে। ৮ম ওভারে প্লেসিস (২৮) ফিরেন। এরপর ম্যাক্সওয়েল ফিরেন মাত্র ১১ রানে।

ইনিংস বড় হয়নি লোমরোরেরও (১)। এরপর ব্রেসওয়েলকে নিয়ে জুটি গড়েন কোহলি। এই জুটিতে দলীয় সংগ্রহ ১০০ এর ঘর পেরোয়। ১৪তম ওভারে ব্রেসওয়েল (২৬) ফিরেন। এরপর স্কোরবোর্ডে মাত্র ১ রান যোগ করে ফিরেছেন দীনেশ কার্তিক (০)। ৬১ বলে ১০১ রানের অপরাজিত ইনিংস খেলেন কোহলি।

অনুজ রাওয়াত ২৩ রানে অপরাজিত ছিলেন। নির্ধারিত ২০ ওভার শেষে ব্যাঙ্গালোরের ইনিংস থামে ৫ উইকেট হারিয়ে ১৯৭ রানে। দলের হয়ে ২টি উইকেট নেন নুর আহমদ। ১টি করে উইকেট নেন শামী, ইয়াশ এবং রশিদ।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here