Google search engine

বাম-হাতি পেস বোলার অভিষেক পারদকারকে আগামী মাসে জিম্বাবুয়েতে হতে যাওয়া বিশ্বকাপ বাছাইপর্বের স্কোয়াডে যুক্ত করেছে ইউএসএ ক্রিকেট বোর্ড। অভিষেক ব্যতীত বাকিরা নামিবিয়াতে এপ্রিল মাসে হওয়া বিশ্বকাপ বাছাইপর্বের প্লে-অফে খেলা দলের সদস্য ছিল।

অভিষেককে ফাস্ট বোলার আলী খানের পরিবর্তে স্কোয়াডে যুক্ত করা হয়েছে। যিনি ২ম্যাচের জন্য নিষেধাজ্ঞা পাওয়ায় আসরের প্রথম দুটি ম্যাচ মিস করবেন। প্লে-অফের শেষ ম্যাচে নিজের আচরণনীতি ভঙ্গের কারণে তনি ২ ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন।

অভিষেক, ওমান সফরে তার ওয়ানডে অভিষেকে পাপুয়া নিউগিনির বিপক্ষে ২০২১ সালে ২৬ রান খরচায় ৪টি উইকেট নিয়েছিলেন। একই সফরে তিনি কেবল আরও একটি ম্যাচ খেলেন নেপালের বিপক্ষে। এরপর আর কখনও ইউএসএ দলে ডাক পাননি।

মিডিয়াম পেস অলরাউন্ডার ইয়ান হল্যান্ড, হ্যাম্পশায়ারের সাথে কাউন্টি চুক্তিতে থাকায় বিশ্বকাপ বাছাইপর্বের আসর মিস করবেন।

বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আমেরিকার স্কোয়াড:

মোনাঙ্ক প্যাটেল (অধিনায়ক এবং উইকেটরক্ষক), অ্যারন জোন্স (সহ-অধিনায়ক), সায়ান জাহাঙ্গীর (উইকেটরক্ষক), নস্টুস কেন্জিগে, আলী খান, সুশান্ত মোদানি, সাই মুক্কামাল্লা, সৌরভ নেত্রভল্কার, অভিষেক পারদকার, নিসর্গ প্যাটেল, কাইলি ফিলিপ, উসমান রফিক, গজানন্দ সিং, জেসি সিং, স্টিভেন টেইলর।

 

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here