Google search engine

২য় কোয়ালিফায়ার ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৬২ রানের বড় ব্যবধানে পরাজিত করেছে গুজরাট টাইটান্স। এরই সাথে মুম্বাইয়ের এবারের আসরের যাত্রা শেষ হল। এবং ফাইনালের ২য় দল হিসেবে ফাইনালে গেল গুজরাট।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। শামির আঘাতে নেহাল (৪) এবং রোহিত (৮) ফিরেছেন দ্রুতই। ৩য় উইকেট জুটিতে ১৪ বলে ৪৩ রানের ক্যামিও ইনিংস খেলে ফিরেন তিলক। এরপর সূর্যকে নিয়ে জুটি গড়েন গ্রীন৷ ১১তম ওভারে গ্রীন (৩০) ফিরেন।

সঙ্গী হারিয়ে বিষ্ণুকে নিয়ে জুটি গড়েন সূর্য। যদিও এই জুটি বেশিদূর আগায়নি। ৩৮ বলে ৬১ রানের ইনিংস খেলে ফিরেন সূর্য। এরপর আর বড় কোন জুটি হয়নি৷

নির্ধারিত ২০ ওভার শেষ হওয়ার আগেই সবগুলো উইকেট হারিয়ে ১৭১ রানে থেমেছে মুম্বাইয়ের ইনিংস। গুজরাট ৬২ রানে জয় পায়। দলের হয়ে ৫ উইকেট নেন মোহিত। ২টি করে উইকেট নেন শামি এবং রশিদ। ১টি উইকেট নেন লিটল।

এর আগে টসে জিতে গুজরাটকে ব্যাটিংয়ে পাঠায় মুম্বাই। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছে গুজরাট। ৭ন ওভারে ১ম উইকেট হারায় গুজরাট। ঋদ্ধিমান (১৮) ফিরেন। ২য় উইকেট জুটিতে ১৩৮ রানের দুর্দান্ত পার্টনারশিপ গড়েন শুভমান। তার ব্যাটে দুর্দান্ত শতক আসে। টানা ৪ ম্যাচে ৩ শতক নিয়ে এবারের আসরের সেরা স্কোরারের তালিকায় শুভমান৷

৬০ বলে ১২৯ রানের ইনিংস খেলেন শুভমান। এরপর আরও এক উইকেট হারায় গুজরাট। নির্ধারিত ২০ ওভার শেষে গুজরাটের ইনিংস থামে ২৩৩ রানে। দলের হয়ে ১টি করে উইকেট নেন আকাশ এবং চাউলা।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here