Google search engine

বৃষ্টিতে ভেসে গেছে রোববারের আইপিএল ফাইনাল ম্যাচ। ফলে ম্যাচটি সোমবার রিজার্ভ ডে তে অনুষ্ঠিত হবে। কিন্তু আবহাওয়া অফিসের মতে, রিজার্ভ ডে তেও হতে পারে বৃষ্টি। ফলে শঙ্কা জেগেছে রিজার্ভ ডে তে বৃষ্টি হলে কার হাতে উঠবে ট্রফি?

রিজার্ভ ডে তে বৃষ্টি হলে শুরুতে ১ওভার করে সুপার ওভার খেলার চেষ্টা করা হবে। সেটা সম্ভব না হলে খেলা ছাড়াই নির্ধারিত হবে দল।

টানা বৃষ্টিতে আইপিএলের ফাইনাল ম্যাচ মাঠে গড়ায়নি। ম্যাচ শুরুর আধঘন্টা আগ থেকে বৃষ্টি শুরু হশ। মাঝে বৃষ্টি খানিক সময়ের জন্য থেমে আশা জাগিয়েছিল। কিন্তু পরক্ষণেই আবার বৃষ্টি শুরু হয়।

নির্ধারিত সময় বেঁধে দেওয়া হয় যার ভিতর খেলা শুটু হলে কোন ওভার বাদ যেত না। কিন্তু অপেক্ষার পরও শুরু হয়নি ম্যাচ। তবে দর্শকদের চাওয়া ছিল যেভাবেই হোক সেদিনই নিষ্পত্তি হোক ম্যাচের ফলাফল। কিন্তু বৃষ্টির কারণে পুরো দিনটিই শেষ হয়েছে। পরে বৃষ্টি থামলে মাঠ প্রস্তুত করা যায়নি বিধায় ম্যাচ গড়ায় রিজার্ভ ডে তে।

কিন্তু আহমেদাবাদের আবহাওয়া বলছে, রিজার্ভ ডে তেও সম্ভাবনা রয়েছে বৃষ্টির। যার আশা অনেকটা ক্ষীণ হলেও যেকোন মুহূর্তে বৃষ্টি হতে পারে। আর বৃষ্টি হলে ১ওভার করে সুপার ওভার খেলার চেষ্টা করা হবে। যদি তাও সম্ভব না হয় তবে পয়েন্ট তালিকায় শীর্ষ স্থান অনুসারে হার্দিকের গুজরাট ২য় বারের মত ট্রফি ঘরে তুলবে।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here