Google search engine

মালেশিয়াকে সহজ প্রতিপক্ষ ভেবে বেশ ফুরফুরে মেজাজেই খেলতে নেমেছিল বাংলাদেশ। তবে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ৬ উইকেটে ১৪৮ রানেই থামে বাংলাদেশের ইনিংস।

নারী ইমার্জিং এশিয়া কাপে মালেশিয়াকে ৯৭ রানে পরাজিত করেছে বাংলাদেশ। ১৪৮ রানের লক্ষ্য সামান্য হলেও মালেশিয়া থেমেছে মাত্র ৫১ রানে।

সোমবার (১২ জুন) শুরুতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। কিন্তু খুব দ্রুতই ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পরে বাংলাদেশ। এরপর মুর্শিদা ক্রিজে থেকে একপাশ আগলে রাখেন। যদিও বাকিরা খুব একটা সঙ্গ দিতে পারেনি তাকে।

শেষ দিকে মুর্শিদা-রাবেয়া জুটির করা ৫৭ রান ১৪৮ রানের সংগ্রহ দেয় বাংলাদেশকে। ২টি করে উইকেট নেন মাহিরাহ, আয়েশা ও নুর দানিয়া।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলাররা প্রতিরোধ গড়ে তুলে মালেশিয়ার ব্যাটারদের সামনে। খুব দ্রুতই ফিরেন দুই ওপেনার জুলিয়া এবং ইয়াসরিনা। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি মালেশিয়া৷ কোনরকমে ৫১ রান সংগ্রহ করেই ২০ ওভার শেষে মালেশিয়ার ইনিংস থেমেছে।

২টি উইকেট নেন রাবেয়া। ১টি করে উইকেট নেন মারুফা, সানজিদা, নাহিদা ও সুলতানা।

১৪ জুন একই ভেন্যুতে বাংলাদেশের পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার বিপক্ষে। ১৬ জুন গ্রুপ পর্বের শেষ ম্যাচে প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাত।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here