Google search engine

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারত নারী দলের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। দল থেকে বাদ পড়েছেন রিচা ঘোষ, রাজেশ্বরী গায়কোয়াড়রা।

বাদ পড়েছেন শিখা পান্ডে, রেণুকা সিং ঠাকুর এবং রাধা যাদবও। তবে বেশকিছু তারকা ক্রিকেটার দলে আছেন। সাথে যোগ দিয়েছে কিছু নতুন মুখ।

দলে ডাক পেয়েছেন উইকেটরক্ষক উমা চেত্রি, রাশি কানোজিয়া, আনুশা বেরেডি এবং মিন্নু মানি। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্স করায় দলে প্রথমবার ডাক পেয়েছেন উমা।

৬ জুলাই বাংলাদেশ সফরে আসবে ভারত। ৯ জুলাই থেকে টি-২০ সিরিজ শুরু হবে। বাকি দুটি ম্যাচ ১১ ও ১৩ জুলাই অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের ম্যাচ ৩টি হবে ১৬,১৯ ও ২২ জুলাই। সবগুলো ম্যাচ মিরপুরে অনুষ্ঠিত হবে।

টি-২০ স্কোয়াড: হারমানপ্রীত কর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (সহ-অধিনায়ক), দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, জেমিমাহ রদ্রিগেজ, ইয়াস্তিকা ভাটিয়া (উইকেটরক্ষক), হারলিন দেওল, দেবিকা বৈদ্য, উমা চেত্রি (উইকেটরক্ষক), আমানজোত কর, এস মেঘনা, পূজা ভাস্ট্রেটার, মেঘনা সিং, অঞ্জলি সারভানি, মনিকা প্যাটেল, রাশি কানোজিয়া, আনুশা বেরেডি, মিন্নু মানি।

ওয়ানডে স্কোয়াড: হারমানপ্রীত কর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (সহ-অধিনায়ক), দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, জেমিমাহ রদ্রিগেজ, ইয়াস্তিকা ভাটিয়া (উইকেটরক্ষক), হারলিন দেওল, দেবিকা বৈদ্য, উমা চেত্রি (উইকেটরক্ষক), আমানজোত কর, প্রিয়া পুনিয়া, পূজা ভাস্ট্রেটার, মেঘনা সিং, অঞ্জলি সারভানি, মনিকা প্যাটেল, রাশি কানোজিয়া, আনুশা বারেডি, স্নেহ রানা।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here