Google search engine

হুটহাট সংবাদ সম্মেলন ডেকে বৃহস্পতিবার দুপুরে সবধরণের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তামিম ইকবাল। তামিমের পর স্কোয়াডের হিসেবে ওপেনার আছেন কেবল লিটন দাস ও নাইম শেখ। ফলে তৃতীয় ওপেনার হিসেবে শেষ দুই ওয়ানডের জন্য দলে ডাক পেয়েছেন রনি তালুকদার।

ডানহাতি এই ওপেনারকে দলে নেওয়ার ব্যাপারে গণমাধ্যমে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সর্বশেষ আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে অভিষেক হয়েছিল রনির।

অভিষেক ম্যাচে মাত্র ৪ রান করে ফিরেন রনি। আফগানিস্তানের বিপক্ষে সিরিজে তিনি বাদ পড়েছিলেন। তামিমের অবসরে আবারও ডাক পড়েছে তার।

গুঞ্জন শোনা যাচ্ছে আফগানিস্তান সিরিজের বাকি দুটি ওয়ানডের জন্য নেতৃত্ব দেয়া হতে পারে লিটন দাসকে। অধিনায়ক হিসেবে বিবেচনায় আছেন সাকিব আল হাসানও।

প্রথম ওয়ানডেতে বৃষ্টি আইনে ১৭ রানে হেরেছে বাংলাদেশ। পরবর্তী দুটি ওয়ানডে ৮ জুলাই ও ১১ জুলাই অনুষ্ঠিত হবে। তামিম অবসর ঘোষণা করে বর্তমানে হোটেল ছেড়ে তার নিজ বাসায় অবস্থান করছেন।

এদিকে বৃহস্পতিবার রাত ১০টায় বিসিবি জরুরি সভা ডেকেছে। সভা শেষে পরবর্তী অধিনায়ক কে হচ্ছেন সে ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এরপর আসতে পারে তামিমের অবসর নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here