Google search engine

অনেক জল্পনা-কল্পনা পেরিয়ে সুপার ফোরে উঠেছিল বাংলাদেশ। প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচ দুর্দান্তভাবে জিতে আশা জাগিয়েছিল সমর্থকদের মনে। কিন্তু সুপার ফোরে এসে আবারও প্রথম ম্যাচে ভরাডুবি। পাকিস্তানের বিপক্ষে ৭ উইকেটে পরাজিত হয়েছে বাংলাদেশ।

পাকিস্তানি পেসারদের তোপে বাংলাদেশের ব্যাটিং অর্ডার চূর্ণবিচূর্ণ হয়ে যায়। সেখান থেকে সাকিব-মুশফিক দলকে টেনে নিয়ে গেছেন। কিন্তু ধাক্কা সামাল দিতে না দিতেই সাকিব ফিরলে এরপর আর কেউ ক্রিজে বেশিক্ষণ সঙ্গ দিতে পারেনি মুশফিককে।

যার ফলে দুশো রানের আগেই থেমেছে বাংলাদেশের ইনিংস। এরপর বল হাতে বাংলাদেশের পেসাররা ভালো করছিলেন। কিন্তু পাকিস্তানের শক্ত ব্যাটিং লাইনআপ আটকানো যে বিরাট ব্যাপার। যার কারণে ৩ উইকেট হারিয়েও চতুর্থ উইকেটে ঠিকই প্রতিরোধ গড়ে তুলেছে পাকিস্তান। ইমাম উল হক-মোহাম্মদ রিজওয়ানের ফিফটিতে সহজ জয় ছিনিয়ে নেয় পাকিস্থান।

এর আগে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। এরপর দ্রুত ৪ উইকেট হারায় বাংলাদেশ। সাকিব-মুশফিক এসে দলের হাল ধরলেও বাকিদের ব্যর্থতায় ১৯৩ রানেই থেমেছে বাংলাদেশের ইনিংস। ৭ উইকেটের বড় হারে ফাইনালের সমীকরণে জটিলতায় ভুগছে বাংলাদেশ।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here