Google search engine

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসকে ৮১ রানে পরাজিত করেছে পাকিস্তান।

একটা সময় গিয়ে জয়টা সহজ মনে হলেও ব্যাটিং অর্ডারের ব্যর্থতায় নেদারল্যান্ডসকে পরাজয় বরণ করতে হয়েছে পাকিস্তানের কাছে। পাকিস্তানের বোলিং এট্যাকের কাছে ধরাশায়ী হয়েছে নেদারল্যান্ডসের ব্যাটাররা।

নেদারল্যান্ডস প্রথম উইকেট হারায় দলীয় ২৮ রানে। দ্বিতীয় উইকেটটি হারায় দলীয় ৫০ রানে। এরপর দলের হাল ধরেন বিক্রমজিৎ এবং লিডি। দুজনের ব্যাটিং শৈলীতে এগিয়ে যেতে থাকে নেদারল্যান্ডস। ২৪তম ওভারে বিক্রমজিৎ ফিরলে এই জুটি ভাঙে। এরপর বড় কোন জুটি গড়তে ব্যর্থ হয় নেদারল্যান্ডস।

একে একে সবাই যখন আউট হয়ে ফিরছিলেন তখনও একপাশ আগলে রেখেছিলেন বাস ডি লিডি। কিন্তু ৩৪তম ওভারে লিডি ফিরলে জেতার আশা অনেকটা ক্ষীণ হয়ে যায়। নতুন করে কেউ ক্রিজে বেশিক্ষণ থিতু হতে পারেননি। যার ফলে ২০৫ রানেই অলআউট হয়ে থামে নেদারল্যান্ডসের ইনিংস। পাকিস্তান ৮১ রানে জয় পায়। দলের হয়ে ৩ উইকেট নেন হারিস।

এর আগে নেদারল্যান্ডসের নিয়ন্ত্রিত বোলিংয়ে খুব দ্রুতই ৩ উইকেট হারায় পাকিস্তান। এরপর শাকিলকে নিয়ে জুটি গড়েন রিজওয়ান। এই জুটি দলকে দেড়শো রানের গোড়ায় পৌঁছে দেন। দলীয় ১৫৮ রানে শাকিল ফিরলে এই জুটি ভাঙে। এরপর ফিরেন রিজওয়ানও।

এরপর নতুন করে জুটি গড়তে চেয়েও ব্যর্থ হন ইফতিখার। পরবর্তীতে শাদাব-নাওয়াজ জুটি দলকে আবারও এগিয়ে নিয়ে যান। এই জুটি বিদায়ের পর বড় কোন জুটি হয়নি। শেষ পর্যন্ত পাকিস্তান ২৮৬ রানে থামে। দলের হয়ে ৪ উইকেট নেন বাস ডি লিডি।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here