Google search engine

আসরের শুরু থেকেই বেশ দুর্দান্ত ফর্মে আছে কিউইরা। প্রথম ম্যাচ জয় দিয়ে আসর শুরু করছিলো। এবার দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিলো বেশ সহজভাবেই। ৩২৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কিউইদের কাছে ৯৯ রানে পরাজিত হয়েছে নেদারল্যান্ডস।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ডাচদের। কলিন অ্যাকারম্যান বাদে কেউ ক্রিজে টিকতে পারেনি বেশিক্ষণ। ৭৩ বলে ৬৯ রানের ইনিংস খেলেছেন তিনি। তিনি ছাড়া রানের খাতায় ত্রিশের ঘর ছুঁয়েছেন কেবল স্কট এডওয়ার্ডস। বাকিরা কেউ বেশিক্ষণ টিকতে পারেননি। যার ফলে ২২৩ রানেই থেমেছে ডাচদের ইনিংস।

সান্টনারের স্পিন তান্ডবে ধ্বসে গেছে ডাচদের ব্যাটিং অর্ডার। প্রথম কিউই বোলার হিসেবে ওয়ানডে বিশ্বকাপে ফাইফার তুলে নিয়েছেন তিনি। হেনরী পেয়েছেন ২ উইকেট।

শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে যায় কিউইরা। শুরু থেকে বেশ কড়াকড়ি বোলিংয়ে প্রথম তিন ওভারে কোন রান পাননি কিউই ব্যাটাররা। চতুর্থ ওভার থেকে রানের খাতা খোলা শুরু। আর এরপর বেশ ভালোভাবেই চড়াও হন কিউই ব্যাটাররা। সময়ের সাথে সাথে রানও পাল্লা দিয়ে বাড়তে থাকে।

যদিও কনওয়েকে ইনিংস বড় করতে দেননি মারউইয়ে। ৩২ রান করে ফিরেন এই ওপেনার। এরপর রবীন্দ্রকে নিয়ে ইনিংস বড় করেন ইয়াং। যদিও ৭০ রানেই থেমেছে তার ইনিংস। রাচিনও অর্ধশতক করে ফিরেছেন। মিচেলও পেরুতে পারেননি অর্ধশত রানের ইনিংস। শেষ দিকে লাথামের ৫৩ রানের ইনিংস আর সান্টনারের ৩৬ রানের ইনিংসে ৩২২ রানের সংগ্রহ পায় কিউইরা।

ডাচদের হয়ে দুটি করে উইকেট নেন আরিয়ান, ভ্যান ম্যাকেরিন এবং ভ্যান ডার মারউইয়ে।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here