Google search engine

বিশ্বকাপের এবারের আসরের পয়েন্ট তালিকা কেবল এপিঠ-ওপিঠ পাল্টাচ্ছে। পাশার দান পাল্টে দিলো আফগানরাও। পাকিস্তানকে ৮ উইকেটে পরাজিত করেছে আফগানিস্তান।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে আফগানরা। ব্যাটে-বলে বেশ ভালোই আগাচ্ছিল গুরবাজ-ইব্রাহীম। দুজনের দুরন্ত শুরুতে ১৩০ রানের পার্টনারশিপ আসে। গুরবাজ ব্যক্তিগত ৫৩ রানে ফিরলে এই জুটি ভাঙে। সঙ্গী হারালেও পথ হারায়নি আফগানরা। রহমত শাহ ক্রিজে এসে আবারও ইবরাহীমকে সঙ্গ দেন। দুজনে ৭০ রানের জুটি গড়েন।

শতকের আগেই ফিরেন ইবরাহীম। এরপর ক্রিজে আসেন হাসমতউল্লাহ। এই জুটির ঠান্ডা মেজাজের ইনিংসে জয় নিয়ে মাঠ ছাড়ে আফগানরা। ৮ উইকেটে সহজ জয় পায় আফগানিস্তান। দলের হয়ে ১টি করে উইকেট নেন শাহীন এবং হাসান।

এর আগে টসে জিতে ব্যাটিং নেয় পাকিস্তান। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেন দুই ওপেনার। তবে বেশিদূর আগায়নি এই জুটি। ১৭ রানে ফিরেন ইমাম। ইমাম ফিরলে এরপর বাবরকে নিয়ে আগাচ্ছিলেন শফিক। অর্ধশতক করে আজমতউল্লাহর বলে ফিরেন শফিক।

এদিন রিজওয়ান, শাকিলও দ্রুত ফিরেন। যার ফলে কিছুটা ছন্দ হারায় পাকিস্তান। বাবর তখনও একপাশ থেকে ক্রিজ আগলে রাখেন। ৭২ রানের ইনিংস খেলে ফিরেন তিনি। এরপর শাদাব-ইফতিখারের দুর্দান্ত ক্যামিওতে ২৮৩ রানের সংগ্রহ পায় পাকিস্তান।

দলের হয়ে ৩টি উইকেট নেন নূর। ২টি উইকেট নিয়েছেন নাভিন। একটি করে উইকেট পেয়েছেন ওমরজাই ও মোহাম্মদ নবি।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here