Google search engine

এলিমিনেটর ম্যাচে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে ৮১ রানের বড় ব্যবধানে পরাজিত করেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি লক্ষ্ণৌর। ২য় ওভারে ম্যানকাড (৩) এবং ৪র্থ ওভারে মায়ার্স (১৮) ফিরেন। এরপর স্টয়নিসকে নিয়ে জুটি গড়েন ক্রুনাল (৮)।

৯ম ওভারে ক্রুনাল ফিরলে ছন্দ হারায় লক্ষ্ণৌ। ১০ম ওভারে আকাশের জোড়া আঘাতে ফিরেন আয়ুশ (১) এবং পুরান (০)। এরপর একে একে ফিরেন স্টয়নিস (৪০), গৌতম (২), রবি (৩), দীপক (১৫) এবং মহসিন খান (০)।

খুঁড়িয়ে খুঁড়িয়ে চলা ইনিংসের সংগ্রহ শতরান পেরোলেও ১০১ রানেই থেমেছে লক্ষ্ণৌর ইনিংস। মুম্বাই ৮১ রানে জয় পায়। দলের হয়ে ৫টি উইকেট নেন আকাশ। ১টি করে উইকেট নেন জর্ডান এবং চাউলা।

এর আগে টসে জিতে ব্যাটিং নেয় মুম্বাই। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। রোহিত (১১) এবং ইশান (১৫) ফিরেছেন পাওয়ারপ্লেতেই। ৩য় উইকেট জুটিতে সূর্যকে নিয়ে ৬৬ রানের জুটি গড়েন গ্রীন। ১১তম ওভারে দুজনেই ফিরেছেন পরপর।

২৩ বলে ৪১ রানের ইনিংস খেলেন গ্রীন। সঙ্গী হারিয়ে টিম ডেভিডকে নিয়ে জুটি গড়েন তিলক। ১৭তম ওভারে ডেভিড (১৩) ফিরেন। এরপর আর স্থায়ী হয়নি কোন জুটি। ১৮তম ওভারে তিলক (২৬) ফিরেন। ১৯তম ওভারে জর্ডান (৪) এবং শেষ ওভারে নেহাল (২৩) ফিরেন।

নির্ধারিত ২০ ওভার শেষে মুম্বাইয়ের ইনিংস দাঁড়ায় ৮ উইকেট হারিয়ে ১৮২ রান। দলের হয়ে ৪টি উইকেট নেন নাভীন। ৩টি উইকেট নেন ইয়াশ। ১টি উইকেট নেন মহসিন।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here