Google search engine

 

বিপিএলের চট্টগ্রাম আসর চলছে। এরই মাঝে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে অনুশীলনের সময় আঘাত পান কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। সাথে সাথে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, শঙ্কামুক্ত আছেন তিনি। বাইরে আহত হলেও, ভিতরে বড় ধরণের কোন আঘাত পাননি তিনি।

রোজকার মত অনুশীলন করছিলেন মুস্তাফিজুর। নিজের চিরচেনা ভঙ্গিতেই বোলিং করছিলেন। ব্যাট হাতে অপর প্রান্তে ছিলেন লিটন দাস। হঠাৎ কোচ সালাহউদ্দীনের ডাকে সাড়া দিতে গিয়ে পেছনে তাকালে লিটনের একটি শট তার মাথার পিছনে লাগে। সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন ফিজ।

প্রাথমিক সেবায় কোন কাজ না হওয়াতে পরে স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয় মুস্তাফিজকে। চট্টগ্রামের স্বনামধন্য হাসপাতাল অ্যাপোলো ইম্পেরিয়ালে নেয়া হয়েছে মুস্তাফিজকে। সেখানে সিটি স্ক্যান করানো হয়। কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল জানান মুস্তাফিজ এখন শঙ্কামুক্ত আছেন।

আনুষ্ঠানিক বিবৃতিতে তিনি বলেন, লিটনের একটি শটে বল এসে মাথায় আঘাত করাতে মুস্তাফিজের মাথা থেকে রক্ত ঝড়তে থাকে। তাৎক্ষণিকভাবে রক্ত পড়া থামানোর জন্য ব্যান্ডেজ করা হয়। পরে দ্রুত ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিটি স্ক্যান রিপোর্টে কোন অভ্যন্তরীণ রক্তক্ষরণের সম্ভাবনা পাওয়া যায়নি। তবে মুস্তাফিজকে পর্যবেক্ষণে রাখা হবে।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here