Google search engine

আগামী মাসে অস্ট্রেলিয়া নারী দল বাংলাদেশ সফরে আসবে। ইতিমধ্যেই ক্রিকেট অস্ট্রেলিয়া স্কোয়াড ঘোষণা করেছে। এই দলে ফিরেছেন ইনজুরি থেকে ফেরা টাইলা ভ্লাইমিঙ্ক। বাদ পড়েছেন অলরাউন্ডার জেস জোনাসেন।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যালিসা হিলি (অধিনায়ক), ডার্সি ব্রাউন, অ্যাশলে গার্ডনার, কিম গার্থ, গ্রেস হ্যারিস (শুধুমাত্র টি-টোয়েন্টি), অ্যালানা কিং, ফোবি লিচফিল্ড, তাহলিয়া ম্যাকগ্রা (সহ-অধিনায়ক), সোফি মলিনেক্স, বেথ মুনি, অ্যালিসা পেরি, মেগান স্কাট, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারহাম, টায়লা ভ্লাইমিঙ্ক।

এই ট্যুরটি বিশেষত আসন্ন সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া টি-২০ বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া দলের দুর্বলতা খুঁজে বের করে প্রস্তুতি নেওয়ার জন্য।

বাংলাদেশের বিপক্ষে দুই সপ্তাহের এই সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-২০ খেলবে অজিরা। সিরিজের সময়সূচী এখনও চূড়ান্ত হয়নি। তবে আশা করা যাচ্ছে, ২১ মার্চ এবং ৪ এপ্রিল এর মধ্যে ওয়ানডে সিরিজটি হতে পারে। যেটি মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ওয়ানডে ম্যাচগুলো আইসিসি ওম্যান’স চ্যাম্পিয়নশীপের অংশ এবং যা ২০২৫ সালে ভারতে হতে যাওয়া নারী ক্রিকেট বিশ্বকাপে সরাসরি জায়গা করে দিবে।

Google search engine