Google search engine

জাঁকজমকপূর্ণ আয়োজনে শেষ হলো সিকো কর্পোরেট কাপ সীজন টু। টানা ১২ দিনের এই আসরে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে ছিলো ক্রীড়াপ্রেমী কর্পোরেট গ্রুপগুলো।

ক্রীড়ার সাথে নিজেদের ভিতরে বোঝাপড়া বাড়ানোই যার মূল লক্ষ্য। ছোট-বড় নানা বয়সের সবাই মিলে যেখানে একাকার ছিলো।

শনিবার বিকেল ৫:৩০ এ ক্রিকেট ফাইনালে মুখোমুখি হয় সিকো গ্রুপ এবং বিএস গ্রুপ। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শুরুতে টসে হেরে ১৩১ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় সিকো গ্রুপ। জবাবে ব্যাট করতে নেমে ১৩০ রানে থামে বিএস গ্রুপের ইনিংস। ১রানে জয় পায় সিকো গ্রুপ। এরপর ফুটবল মাঠে ফুটবল ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে বনফুল গ্রুপ এবং সিকো গ্রুপের জমজমাট লড়াইয়ে বনফুল গ্রুপ ৩-০ গোলে জয় পায়।

ফাইনাল শেষে শুরু হয় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের। এতে স্বাগত বক্তব্য রাখেন সিকো এরেনার পরিচালক ইশমাম চৌধুরী। এরপর শুরু হয় সাংস্কৃতিক পর্ব। ব্যান্ড ইতিহাস তাদের সুরের মূর্ছনায় আসর মাতিয়ে রাখেন। অতিথিদের নৈশভোজ শেষে পুরষ্কার পর্ব শুরু হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিকো গ্রুপের এমডি সাইফুল ইসলাম চৌধুরী, ডিরেক্টর মাইনুল ইসলাম চৌধুরী, শহীদুল ইসলাম চৌধুরী, রোকসানা ইয়াসমিন চৌধুরী, আফসানা ইয়াসমিন চৌধুরীসহ বাকি ডিরেক্টরগণ। চৌধুরী গ্রুপের এমডি রফিক চৌধুরী এবং ডিরেক্টর রাশিদ চৌধুরী, চতুষ্কোণের এমডি আর্কিটেক্ট তুহিন বড়ুঁয়া, ম্যাস গ্রুপ এর প্রোপাইটার মোদাসসের আহমেদ সিদ্দিকী, ম্যাক গ্রুপের এর সামিন ইয়াসির, পিএইচপি ফ্যামেলির ভিক্টর মহসিন, IJR official এর কর্ণধার ইশমাম চৌধুরী, সিকো এরেনার ডিরেক্টর আরহাম চৌধুরী ও জিদান মাবরুর, বনফুল গ্রুপের ম্যানেজিং পার্টনার ওয়াহিদুল ইসলাম, হাসান এসোসিয়েটস এর কর্ণধার হাসান চৌধুরী, এল এন বি অটোমোবাইলসের আবির মাহমুদ, আইকনিকের ম্যানেজিং পার্টনার আমিনুল ইসলাম, একে এন্ড কেএম এসোসিয়েটস ফ্যামিলি, রানার মোটরসাইকেল ফ্যামিলি, হুয়াইট আর্কিড ফ্যামিলি এবং ডিজিটাল মিডিয়া পার্টনার আওয়ার ক্যানভাসের জুনায়েদ হাবিব। এছাড়াও মিডিয়া পার্টনার হিসেবে সার্বক্ষনিক সহায়তা করেছে সময় টিভি। সবার হাতে সম্মাননা তুলে দেওয়া হয়।

স্পন্সরদের সম্মাননা পর্ব শেষে শুরু হয় অনুষ্ঠানের মূল আকর্ষণ টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী। ক্রিকেটে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয় সিকো গ্রুপকে। রানার্সআপ ট্রফি তুলে দেওয়া হয় বিএস গ্রুপকে। ফুটবলের চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয় বনফুলকে। রানার্সআপ ট্রফি তুলে দেওয়া হয় সিকো গ্রুপকে।

ফুটবলের এমভিপি এবং অনুষ্ঠানের মূল আকর্ষণ বাইক তুলে দেওয়া হয় বনফুলের জায়নুলকে। সেরা গোলদাতা নির্বাচিত হন বিএস গ্রুপের মেহরাজুল। সেরা গোলরক্ষকের নির্বাচিত হন সিকো গ্রুপের সাইফ বিন মান্নান। ক্রিকেটের টুর্নামেন্ট সেরার পুরষ্কার তুলে দেওয়া হয় সিকো গ্রুপের আবিরকে। সেরা রান সংগ্রাহকের পুরষ্কার পান পিএইচপি গ্রুপের বাদশা। সেরা বোলার হন পিএইচপি গ্রুপের শরীফ।

এছাড়াও এই আয়োজনে সম্পৃক্ত থাকা ম্যাচ অফিশিয়ালস চট্টগ্রাম আম্পায়ার্স এসোসিয়েশনের আম্পায়ার – স্কোরার এবং চট্টগ্রাম রেফারী এসোসিয়েশনের রেফারীদেরকেও সম্মাননা তুলে দেওয়া হয়।

Google search engine