Google search engine

দুর্ভাগ্য বলবো কিনা জানিনা। তবে আজ এত কাছে এসেও হেরে যাওয়াটা দুঃখজনক। অভিষিক্ত জাকির, মাহমুদউল্লাহ রিয়াদ তাদের ব্যাটের ঝলকানি দেখিয়েছেন। কিন্তু ভাগ্য সহায় হয়নি। ৩ রানে বাংলাদেশ দল পরাজিত হয়েছে লঙ্কানদের কাছে।

সোমবার জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশ দলের। টপ অর্ডারের ধ্বস থেকে দলকে টেনে তোলার চেষ্টায় ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। দলের বিপদে ত্রাণকর্তা হয়ে আজও তাকেই দেখা গেলো। সবার চোখে বয়স শেষ হয়ে যাওয়া মানুষটাই দেখালেন ব্যাট হাতে ঝলক।

রিয়াদকে ভালোই সঙ্গ দিয়েছেন অভিষেক হওয়া জাকির আলী অনিক। দুর্ভাগ্যজনকভাবে মাহমুদউল্লাহ ক্যাচ আউট না হলে হয়ত এই জুটি দলকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়তেন। রিয়াদ যাওয়ার পরও অনিকের ব্যাট তখনও কারিশমা দেখাচ্ছিলো। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তিন রানে পরাজিত হতে হলো।

এর আগে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো না হলেও তিন ব্যাটারের তান্ডবে লঙ্কানরা ২০৬ রানের বড় সংগ্রহ পায়। কুশল মেন্ডিসের ৫৯, সামারাবিক্রমার ৬১ এবং আসালাঙ্কার ৪৪ রানের ইনিংস এই লক্ষ্য সংগ্রহে সহায়তা করে।

প্রথম টি-২০ শেষে ১-০ তে এগিয়ে আছে লঙ্কানরা। পরবর্তী ম্যাচে ঘুরে দাঁড়াতে হলে ব্যাটিং ইউনিটকে যেমন আরও ধৈর্য্যশীল হতে হবে, তেমনি বোলারদেরও আরও সতর্ক হতে হবে। প্রত্যশা অনেক বেশিই ছিলো। তবে প্রত্যাশা পূরণ করতে সক্ষম হয়নি আমাদের ব্যাটাররা। যদিও দিনশেষে প্রশান্তি মিলেছে সবার চোখে বুড়িয়ে যাওয়া রিয়াদ আর তরুণ উদ্দীপ্ত জাকিরের ব্যাটে রানের ফোয়ারায়।

Google search engine