Google search engine

সিজেকেএস প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে আগ্রাবাদ নওজোয়ানকে ডিএল মেথডে ২৮ রানে পরাজিত করেছে রাইজিং স্টার ক্লাব। বৃষ্টির কারণে ৯ওভার কর্তন করে ৪১ ওভার ম্যাচ নির্ধারিত হয়।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি আগ্রাবাদ নওজোয়ানেরও। দ্বিতীয় উইকেটেও খুব বেশি রান সংগ্রহ হয়নি৷ তৃতীয় উইকেটে বড় জুটি গড়েন হিমেল-ইফতি। এই জুটিতে দলীয় সংগ্রহ দেড়শো পেরোয়। হিমেলের ব্যাটে ৬৭ রান এবং ইফতির ব্যাটে ৮৯ রান আসে। ৩৩তম ওভারে এই জুটি ভাঙলে নতুন করে আর কোন জুটি হয়নি নওজোয়ানের।

নির্ধারিত ৪১ ওভারে সবগুলো উইকেট হারিয়ে নওজোয়ানের সংগ্রহ দাঁড়ায় ২১৯ রান। রাইজিং স্টার ক্লাব ২৮ রানে জয় পায়। রাইজিং স্টারের হয়ে ২টি করে উইকেট নেন আশরাফুল এবং মাহফুজ।

এর আগে শুক্রবার(১৫ মার্চ) টসে জিতে ব্যাটিং নেয় রাইজিং স্টার ক্লাব। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি রাইজিং স্টারের। খুব দ্রুত ২ উইকেট হারায়। তৃতীয় উইকেটে জুটি গড়েন আসাদ-হৃদয়। এই জুটিতে দলীয় সংগ্রহ শতকের ঘরে পৌঁছায়। দলীয় ১০১ রানে এই জুটি ভাঙে। এরপর দ্রুত আরও একটি উইকেট হারায় রাইজিং স্টার। ৫ম উইকেটে নতুন করে জুটি গড়েন মাহফুজ-রিফাত। এই জুটি শেষ পর্যন্ত দলকে টেনে নিয়ে যায়।

নির্ধারিত ৪১ ওভারে দলীয় সংগ্রহ দাঁড়ায় ২৫১ রান। তবে ডিএল মেথডে লক্ষ্য দাঁড়ায় ২৪৮ রান। রিফাত অপরাজিত ৮১ রান এবং মাহফুজ অপরাজিত ৬৫ রান করেন। বাকিদের মধ্যে হৃদয়ের ব্যাটে অর্ধশতক আসে। আগ্রাবাদ নওজোয়ানের হয়ে রনি ২ উইকেট নেন।

Google search engine