Google search engine

জমে উঠেছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ইতিমধ্যেই ৪৬৯ রান সংগ্রহ করে ১ম ইনিংস শেষ করেছে অস্ট্রেলিয়া। হেড-স্মিথ জুটির জোড়া শতক বেশ বড় সংগ্রহ দিয়েছে অস্ট্রেলিয়াকে।

প্রথম আসরে কোন শতক ছিলনা। দ্বিতীয় আসরে প্রথম দিনেই ট্রাভিস হেডের ব্যাটে এসেছে শতক। প্রথমদিনে ব্যাটিং নিয়ন্ত্রণে নেয় অস্ট্রেলিয়া। একই পথে হাঁটেন স্মিথও।

এটি হেডের টেস্ট ক্যারিয়ারের ৫ম শতক। স্মিথের টেস্ট ক্যারিয়ারের ৩১তম শতক। দুজনের দুর্দান্ত ব্যাটিংয়ে ৪০০ রান অতিক্রম করে অস্ট্রেলিয়া। ইনিংস শুরু করে দ্রুতই ১ম উইকেট হারায় অস্ট্রেলিয়া। লাঞ্চ ব্রেকের পর আরও ২ উইকেট হারায়। এরপর ক্রিজে সেট হতে থাকেন হেড-স্মিথ। হেড ক্রিজে আসার পর অস্ট্রেলিয়ার স্কোর ক্রমান্বয়ে বাড়তে থাকে।

ওয়ানডে মেজাজে খেলে দুজনে তুলে নিয়েছেন শতক। ১৬৩ রান করে অনার্স বোর্ডে নাম লেখান ট্রাভিস হেড। দ্বিতীয় দিনে লাঞ্চ ব্রেক পর্যন্ত বেশ ভালো ট্রেকেই ছিল অস্ট্রেলিয়া। কিন্তু লাঞ্চের পর একে একে সবগুলো উইকেট হারিয়ে ৪৬৯ রানে থামে অস্ট্রেলিয়ার ইনিংস। দলের হয়ে ৪টি উইকেট নেন মোহাম্মদ সিরাজ। ২টি করে উইকেট নেন মোহাম্মদ শামী এবং শার্দুল ঠাকুর। ১টি উইকেট নেন জাদেজা।

রিপোর্ট লেখা কালীন, ১ম ইনিংস শেষে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়েছে ভারত।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here