Google search engine

মিরপুরে হোম অব ক্রিকেটে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে।

৪.৩ ওভার চলাকালীন বৃষ্টি শুরু হলে খেলা সাময়িক বন্ধ ছিল। পরে খেলা শুরু হলে ৪২ ওভারে নিয়ে আসা হয়। বৃষ্টি থামার পর মাঠে ফিরেই উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান। ফিন অ্যালেনকে ফেরান ৯ রানে। সোহানের হাতে ক্যাচ দিয়ে ফিরেন তিনি।

নিজের পরবর্তী আবার উইকেট তুলে নেন মুস্তাফিজ। চ্যাড বাওয়েসকে ফেরান ১ রানে। উইকেটের পিছনে ক্যাচ দিয়ে ফিরেন তিনিও। ১৮ রানে টপ অর্ডারের দুটো উইকেট হারিয়ে ফেলা কিউই দলকে টেনে তুলেন ইয়ং ও হেনরি। বেশ ধীরেসুস্থে রান এগিয়েছেন দুজন। রিয়াদ বা মাহদি বল হাতে এসময় কিছু করতে সক্ষম হননি।

মাঝে তানজিম একবার এলবিডব্লুর আবেদন করলেও আম্পায়ার তা নাকচ করেন। দল থেকেও কোনপ্রকার রিভিউ নেওয়া হয়নি। নিকোলাসকে নিয়ে অর্ধশতক হাঁকান ইয়াং। নিকোলাসও অর্ধশতকের পথে ছিলেন। কিন্তু এট আগেই তাকে ফেরান মুস্তাফিজ। ৪৪ রান করে এলবিডব্লুর ফাঁদে পড়ে ফিরেন এই ক্রিকেটার।

এরপর নাসুম এসে ইয়াংকে বেশিক্ষণ টিকতে দেননি। বলের লাইন মিস করে ফিরেছেন। এরপর সুইপ করতে গিয়ে নাসুমের বলে এলবিডব্লু হয়েছেন রাচীন রবীন্দ্র। পরপর ২উইকেট হারিয়ে বিপাকে পড়ে কিউইরা। ইনিংস ৩৪ তম ওভারে বৃষ্টি শুরু হয়। যার ফলে ঢেকে দেওয়া হয় মাঠ। এরপর নির্ধারিত সময়ে ম্যাচ শুরু না হওয়াতে ম্যাচটি পরিত্যক্ত করা হয়েছে।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:

নিউজিল্যান্ড- ১৩৬/৫ (৩৩.৪ ওভার)
ইয়াং ৫৮, নিকোলস ৪৪,

মুস্তাফিজ ৩/২৭, নাসুম ২/২১

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here