Google search engine

অ্যাশেজ সিরিজ থেকে ছিটকে গেছেন নাথান লায়ন। কাফ ইনজুরিতে পড়ায় আর খেলা হচ্ছেনা তার। এক বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

লর্ডস টেস্ট ছিল লায়নের জন্য বেশ মাহাত্ম্যপূর্ণ। টেস্ট ইতিহাসে প্রথম বোলার হিসেবে একটানা একশ টেস্ট খেলতে নেমেছিলেন তিনি। মাইলফলকের দিনেই ইনজুরিতে পড়েছেন তিনি।

লর্ডস টেস্টের দ্বিতীয় দিনে পায়ে চোট পান লায়ন। ফিল্ডিংয়ের সময় একটি শট আটকাতে গিয়ে চোটে পড়েন তিনি। এরপর ফিজিওর কাছে চিকিৎসা নিতে দেখা যায় তাকে। পরে ড্রেসিংরুমে ফিরে যান।

পরদিন ক্রাচে ভর করে মাঠে আসতে দেখা যায় তাকে। দলের প্রয়োজনে ব্যাটিংও করেছেন তিনি। যদিও বেশিদূর আগায়নি ইনিংস। অ্যাশেজের প্রথম টেস্টে ২ ইনিংসে ৮ উইকেট নিয়েছিলেন লায়ন। লর্ডস টেস্টেও নেন এক উইকেট। টেস্টে এটি তার ৪৯৬তম উইকেট।

লায়নের পরিবর্তে বাকি টেস্টগুলোতে টড মারফিকে দেখা যেতে পারে। এউ তরুণ অভিষেক টেস্টে ৭ উইকেট নিয়েছিলেন। ৩য় টেস্টে স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি।

তৃতীয় টেস্টের জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড- প্যাট কামিন্স (অধিনায়ক), স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জস হ্যাজেলউড, ট্রাভিস হেড, জস ইংলিস (উইকেটরক্ষক), উসমান খাওয়াজা, মারনাস ল্যাবুশেন, মিচেল মার্শ, টড মারফি, মাইকেল নেসার, জিমি পেয়ারসন (উইকেটরক্ষক), স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক এবং ডেভিড ওয়ার্নার।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here