Google search engine

বাংলাদেশ নারী ক্রিকেট দল। যাদের কাছে প্রত্যাশা বরাবরই একটু বেশিই। সাম্প্রতিক সময়ে পারফরম্যান্স দিয়ে যারা জনপ্রিয়তার তুঙ্গে ছিলো। এরপর অস্ট্রেলিয়া নারী দল সফরে এলো। প্রথমবারের মত বিশ্ব চ্যাম্পিয়নদের ঘরের মাটিতে পাওয়া যেন বিশাল এক পাওয়া।

জাতীয় দলের পাশাপাশি সমর্থকদেরও প্রত্যাশার কমতি ছিলোনা এই সিরিজ নিয়ে। টি-২০ বিশ্বকাপের আগে বিশ্ব চ্যাম্পিয়নদের কাছে পেয়ে শেখার অনেক বড় একটা সুযোগ পেয়েছে বাংলাদেশ। যদিও বিশ্ব চ্যাম্পিয়নদের সাথে জেতা কঠিন। কিন্তু এবার তিন ওয়ানডের চিত্র যেন বেশ অন্যরকম। পরপর টানা হার যেন অপ্রত্যাশিত।

যদিও বিশ্ব চ্যাম্পিয়নদের কাছে জিতবে এই আশা করাও অনেকটা অপ্রত্যাশিত। তবে এভাবে বাজেভাবে হার হয়ত কাম্য ছিলোনা। ব্যাটিংয়ে একজনও ক্লিক করতে না পারা। সাথে ফিল্ডিংয়ের বাজে অবস্থা। এমনটা হয়ত কাম্য ছিলোনা। হারটাও সম্মানজনক হওয়ার প্রত্যাশা ছিলো সবার।

জাতীয় দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতিও প্রেস কনফারেন্সে বললেন প্রত্যাশার ১০%ও দিতে পারেননি দলের কেউ। সবার পারফরম্যান্সই হতাশাজনক ছিলো। সিরিজ শেষ হলো ৩-০তে। এরপর টি-২০ সিরিজ। প্রত্যাশা থাকবে টি-২০তে ঘুরে দাঁড়াবে জ্যোতিরা। না জিতুক অন্তত লড়াই করে হারুক এটুকু প্রত্যাশাতো করা যেতেই পারে।

Google search engine