Google search engine

আইপিএলের প্লে-অফের ১ম কোয়ালিফায়ারে গুজরাট টাইটান্সকে ১৫ রানে পরাজিত করেছে চেন্নাই সুপার কিংস।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি গুজরাটের। খুব দ্রুত ঋদ্ধিমানের (১২) উইকেট হারায় গুজরাট। দ্রুত ফিরেছেন হার্দিকও (৮)। এরপর শানাকাকে নিয়ে জুটি গড়েন শুভমান। ১১তম ওভারে শানাকা (১৭) ফিরেন। এরপর স্কোরবোর্ডে মাত্র ১৬ রান করে পরপর ফিরেন মিলার (৪) এবং শুভমান (৪২)।

খানিকপর ফিরেছেন তেওয়াটিয়াও (৩)। সঙ্গী হারিয়ে রশিদ খানকে নিয়ে জুটি গড়েন বিজয়। এই জুটিতে ৩৮ রানের পার্টনারশিপ আসে। ১৮তম ওভারে পরপর ফিরেন বিজয় (১৪) এবং দর্শন (০)। ১৯তম ওভারে রশিদ ফিরেন (৩০)। শেষ ওভারে ফিরেন মোহাম্মদ শামি (৫)।

গুজরাটের ইনিংস থামে ১০ উইকেট হারিয়ে ১৫৭ রানে। চেন্নাই ১৫ রানে জয় পায়৷ দলের হয়ে ২টি করে উইকেট নেন দীপক, থিকসানা, জাদেজা এবং পাথিরানা। ১টি উইকেট নেন তুষার।

এর আগে টসে জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠায় গুজরাট। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছে চেন্নাই। ওপেনিং জুটিতে ৮৭ রানের পার্টনারশিপ আসে। ১০ম ওভারে ঋতুরাজ ফিরেন। ৪৪ বলে ৬০ রানে ইনিংস খেলেন ঋতুরাজ।

ইনিংস বড় হয়নি শিভমেরও (১)। এরপর রাহানেকে নিয়ে জুটি গড়েন কনওয়ে। ১৫তম ওভারে রাহানে (১৭) ফিরলে খেই হারিয়ে ফেলে চেন্নাই। ১৬তম ওভারে ফিরেন কনওয়ে (৪০)। ১৮তম ওভারে ফিরেন রায়ুডু (১৭)। ১৯তম ওভারে ফিরেন ধোনি (১)। শেষ ওভারে ফিরেন জাদেজা (২২)।

খুড়িয়ে খুড়িয়ে চলা ইনিংস থামে ৭ উইকেট হারিয়ে ১৭২ রানে। দলের হয়ে ২টি করে উইকেট নেন শামি এবং মোহিত। ১টি করে উইকেট নেন দর্শন, রশিদ এবং নুর।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here