Google search engine

বাংলাদেশ ‘এ’ দল এবং ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের মধ্যকার ৩য় আনঅফিশিয়াল টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। স্কোয়াডে যোগ দিয়েছেন মুমিনুল, সোহানরা। এই টেস্টের মাধ্যমে আফগানদেট বিপক্ষে টেস্টের জন্য তৈরি হবে জাতীয় দলের খেলোয়াড়রা।

আগানী ১০ জুন একমাত্র টেস্ট খেলতে বাংলাদেশে আসবে আফগানরা। মিরপুরে ১৪ জুন একমাত্র টেস্টটি শুরু হবে। এর আগে সবাইকে প্রস্তুত করার কথা ভাবছে বিসিবি।

আইরিশদের বিপক্ষে টেস্টের পর ডিপিএল নিয়ে ব্যস্ত হয়ে পড়ে সবাই। তাই আফগানদের বিপক্ষে মাঠে নামার আগো নিজেদের যাচাই করে নিতে চায় বাংলাদেশ। আর এক্ষেত্রে বড় সুযোগ ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে ৩য় আনঅফিশিয়াল টেস্ট।

তাই তৃতীয় টেস্টের স্কোয়াডে যোগ করা হয়েছে মুমিনুল, সোহান, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, ইয়াসির আলী রাব্বি, নাঈম হাসান, নাসুম আহমেদ এবং শরীফুল ইসলামকে। প্রথম দুই টেস্ট স্কোয়াড থেকে দলে আছেন জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, নাঈম হাসান, তানজিম হাসান সাকিব, সাইফ হাসান, এবং মুশফিক হাসান এবং ইরফান শুক্কুর। নতুন করে ডাক পেয়েছেন মৃত্যুঞ্জয় চৌধুরী।

স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাদমান ইসলাম, নাঈম শেখ, আফিফ হোসেন ধ্রুব, তানভির ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমানরা রাজা। ১ম টেস্টে ড্র হয়েছে এবং দ্বিতীয় ম্যাচ এখনও চলমান। ৩০ মে সিলেটে হবে শেষ ম্যাচ।

তৃতীয় টেস্টের জন্য বাংলাদেশ ‘এ’ দলের স্কোয়াড: মোঃ জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, ইয়াসির আলী চৌধুরী, নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী, তানজিম হাসান সাকিব, মুশফিক হাসান এবং ইরফান শুক্কুর।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here