Google search engine

 

ভারতীয় ব্যাটাররা ছন্দে থাকলেও বাংলাদেশের বোলাররা বেশ ভালোভাবেই আটকেছে তাদের। ৯০ রানের মাঝেই ভারতের টপ অর্ডার গুড়িয়ে দেয় বাংলাদেশি বোলাররা। পুরো সময়টাতেই নিয়মিত উইকেট নিয়েছে বোলাররা। যদিও একপ্রান্ত আগলে রাখেন ইয়াশ ধুল। যার ফলে শেষ পর্যন্ত ২১১রানের পুঁজি পায় ভারত। ফাইনালে উঠতে হলে বাংলাদেশেকে টপকাতে হবে ২১২ রান।

শুরুতে টসে জিতে বোলিং নেয় বাংলাদেশ ‘এ’ দল। ছন্দে থাকলেও ভারতের ওপেনিং জুটিকে থিতু হতে দেননি তানজিম হাসান। তার বলে উইকেটকিপারকে ক্যাচ দিয়ে ফিরেন সুদর্শন। গতম্যাচে শতক পেলেও এদিন তিনি ফিরেন ২১ রানে।

তিনে নেমে বেশ ভালোই খেলছিলেন নিকিন জোস। রাকিবুলের বলে একবার আউট হতে গিয়ে জীবন পান। জীবন পেলেও ইনিংস বড় হয়নি তার। সাইফের বলে জাকিরকে ক্যাচ দিয়ে ফিরেছেন ১৭ রান করে।

এরপর রাকিবুল এসে ফিরান অভিষেককে (৩৪)। সুবিধা করতে পারেনি নিশাত সিন্ধু ও রিয়ান পরাগ। মেহেদির বলে ১ রান করে ফিরেছেন ধ্রুব জুরেলও। তবে ভারতকে একাই টেনে নিয়ে গেছেন ধুল।

শেষ দিকে তাকে সঙ্গ দিয়েছেন মানব সুথার। মানব ২১ রান করে ফিরেন জাকিরের বলে। অর্ধশতক করে ধুল ফিরেন ৬৬ রানে। তার বিদায়ে ২১১ রানে অল আউট হয় ভারত। বাংলাদেশের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন রাকিবুল, মেহেদি এবং সাকিব।

সংক্ষিপ্ত স্কোর:

ভারত ‘এ’ দল- ২১১/১০ (৪৯.১ ওভার)

ধুল ৬৬, অভিষেক ৩৪

রাকিবুল ২/৩৫, মেহেদি ২/৩৯, সাকিব ২/৫৮

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here