Google search engine

ওয়াংখেডেতে মুম্বাইয়ের দুর্দান্ত জয়। আইপিএলের ২৫তম ম্যাচে ২৭ বল বাকি রেখেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৭ উইকেটে পরাজিত করেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে মুম্বাই। শুরু থেকেই ঈশান কিশান এবং রোহিত শর্মার বিধ্বংসী ব্যাটিংয়ে ভালোভাবে জয়ের দিকে এগুতে থাকে মুম্বাই। ঈশান কিশান ৩৪ বলে ৬৯ রানের ইনিংস খেলেন। রোহিত ৩৮ রানের ইনিংস খেলেন। এই জুটি ভাঙলেও সূর্যের ১৯ বলে ৫২ রানের বিধ্বংসী ইনিংস দলের জয় অনেকটা সহজ করে দেয়।

১৭বলে নিজের দ্রুততম অর্ধশতক করেন সূর্য। শেষ দিকে সূর্য ফিরলেও হার্দিক-তিলক জুটি দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। মুম্বাই ৭ উইকেটে জয় পায়। দলের হয়ে ১টি করে উইকেট নেন আকাশ, বিজয়কুমার এবং উইলজ্যাকস।

বৃহস্পতিবার টসে জিতে ফিল্ডিং নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যাট করতে নেমে দলীয় ১৪ রানে বিরাট কোহলির উইকেট হারায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। উইকেটে থিতু হতে পারেননি উইল জ্যাকসও। ২ উইকেট হারিয়ে দলের হাল ধরেন ডু-প্লেসিস এবং রজত পাতিধর। ৪০ বলে ৪ চার এবং ৩ ছয়ে ৬১ রানের ইনিংস খেলেন ডু-প্লেসিস। রজত পাতিধরের ব্যাটেও অর্ধশতক আসে।

বাকিদের মাঝে দীনেশ কার্তিকের ৫৩ রান বাদে সবার মোবাইল ডিজিট সংখ্যার রান ছিলো। নির্ধারিত ২০ওভার শেষে ৮ উইকেট হারিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সংগ্রহ ১৯৬ রান। দলের হয়ে বুমরাহ সর্বোচ্চ ৫টি উইকেট নেন। কোয়েতজে, মাধুয়াল এবং শ্রেয়াস নিয়েছেন ১টি করে উইকেট।

Google search engine