Google search engine

ফাইনালে উঠার দৌড়ে রংপুর-বরিশাল। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে রংপুরের ব্যাটিং অর্ডার চূর্ণবিচূর্ণ করে দিয়েছে বরিশালের বোলাররা। নির্ধারিত ২০ ওভার শেষে বরিশালকে ১৪৯ রানের মাঝারি সংগ্রহ দিয়েছে রংপুর।

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল এবং রংপুর রাইডার্স। যে জিতবে সেই যাবে ফাইনালে।আবারও মুখোমুখি সাকিব-তামিম। সে হিসেবে এই ম্যাচ নিঃসন্দেহেই হাই ভোল্টেজ।

টসে জিতে রংপুরকে ব্যাট করতে পাঠায় তামিম ইকবাল। অপরিবর্তিত একাদশ নিয়েই দু’দল মাঠে নেমেছে। বিগত মুখোমুখিতে তামিমের বরিশাল জিতেছিলো। রংপুর চাইবে এই ম্যাচে তার প্রতিশোধ পূর্ণ করতে। অন্যদিকে বরিশাল চাইবে নিজেদের জয়ের ধারা বজায় রেখে ফাইনাল নিশ্চিত করতে৷ সে হিসেবে হাড্ডাহাড্ডি লড়াই চলছে দু’দলের।

প্রতিপক্ষ টিমকে ব্যাটিংয়ে পাঠিয়ে দ্বিতীয় ওভারেই প্রতিপক্ষের শিবিরে আঘাত হানেন মোহাম্মদ সাইফুদ্দিন। একই ওভারে তুলে নেন ২টি মূল্যবান উইকেট। মাহদী হাসান ফিরেছেন ২রানে। এবং সাকিব ফিরেছেন ১ রান করে।

৫ম ওভারে মায়ার্স আবারো আঘাত হানেন প্রতিপক্ষ শিবিরে। রনি তালুকদার ফিরেন ৮ রান করে। হাসেনি পুরানের ব্যাটও। ৯ম ওভারে ফিরেছেন ৩ রান করে। পরবর্তী ওভারে ফিরেন নিশাম(২৮)। খুঁড়িয়ে খুঁড়িয়ে চলা ইনিংসের হাল ধরার চেষ্টা করেন মোহাম্মদ নবী এবং সোহান। কিন্তু রানের চাকা যেন ঘুরছিলোই না। দলীয় ৭৬ রানে ফিরেন মোহাম্মদ নবী (১২)। একই ওভারে ফিরেন সোহানও (১৪)।

৮ম উইকেটে আবু হায়দার রনিকে নিয়ে জুটি গড়েন শামীম হোসেন। দু’জনে মিলে দলকে মাঝারি সংগ্রহ এনে দেন। শামীমের ব্যাটে অর্ধশতক আসে।

রংপুর রাইডার্স: ১৪৯/৭ (২০ ওভার)
শামীম হোসেন ৫৯(২৪) জেমস নিশাম ২৮(২২)
জেমস ফুলার ৩/২৫, মোহাম্মদ সাইফুদ্দিন ৩/২৭

Google search engine